Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে ইজিবাইক চালককে কুপিয়ে হত্যা, আটক ৪

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৮, ১:২১ পিএম

মাদারীপুরে সুলতান বেপারী নামে এক ইজিবাইক চালককে কুপিয়ে হত্যা করেছে চার যুবক। এ ঘটনায় পালিয়ে যাওয়ার সময় চার যুবককে আটক করেছে এলাকাবাসী।
গতকাল রোববার দিনগত রাত সাড়ে ১১টার দিকে জেলার সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের আশাপাট এলাকায় এ ঘটনা ঘটে। সুলতান সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া এলাকার জহিরুল বেপারীর ছেলে।
আটকরা হলেন- রাজৈর উপজেলার বাজিতপুরের জনি বেপারী (২২), শরিফুল বেপারী (২০), শাওন জমাদ্দার (১৫) ও সাব্বির হাওলাদার (২১)। তাদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, ইজিবাইকের চালক সুলতানকে হত্যা করে ইজিবাইক নিয়ে পালিয়ে যাওয়ার সময় বিপরীত থেকে আসা একটি ইজিবাইকের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় চার যুবকের শরীরে রক্ত দেখে সন্দেহ হলে তাদের চ্যালেঞ্জ করে অপর ইজিবাইকের যাত্রীরা। এ সময় চার যুবকের দুইজন দ্রুত পালিয়ে যায়। পরে এলাকাবাসী জড়ো হয়ে পালিয়ে যাওয়া চার যুবককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে দেয় এলাকাবাসী।
মাদারীপুর সদর থানার ওসি (তদন্ত) আবু নাঈম জানান, খবর পেয়ে কুনিয়া ইউনিয়নের আশাপাট এলাকায় থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এ ঘটনায় অভিযুক্ত চার যুবককে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ