Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চৌদ্দগ্রামে ভিক্ষুককে কুপিয়ে হত্যা, ৩ জনের নামে মামলা

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৮, ৩:০৭ পিএম

কুমিল্লার চৌদ্দগ্রামে বদিউল আলম (৪৫) এক ভিক্ষুককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে উপজেলার জগন্নাথদিঘী ইউনিয়নের কেচকিমুড়া উত্তরপাড়ার মৃত ইসলাম মিয়ার ছেলে।
শনিবার দিবাগত রাত ১০টায় নিহতের বাড়ির পাশে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত বদিউল আলমের মা হালিমা বেগম বাদী হয়ে ৩ জনকে আসামী করে চৌদ্দগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত ১০ টায়র সময় বাড়ির পাশে বদিউল আলমকে অচেতন অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। এসময় তাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম সরকারী হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসকরা তাকে দ্রুত কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। কুমিল্লা মেডিকেলে নেওয়ার পথে বদিউল আলমের মৃত্যু হয়।
চৌদ্দগ্রাম থানার এসআই মনিরুল ইসলাম জানান, নিহত বদিউলকে রাত ১টায় স্বজনরা এ্যাম্বুলেন্সে করে থানায় নিয়ে আসে। এসময় মনিরুলের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত দেখা যায়।
চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল ফয়সল জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় তা মা বাদী হয়ে ৩জনকে আসামী করে চৌদ্দগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।
স্থানিয়রা জানায় নিহত বদিউল আলম এক সময় ফেনী-কুমিল্লা সড়কের যমুনা পরিবহনের লাইনম্যান হিসেবে কাজ করতো। সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পর থেকে সে ভিক্ষা করে সংসার চালাতো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ