Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোমদন্ডী মাদ্রাসায় মে’রাজুন্নবী (সা.) মাহফিল

বোয়ালখালী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা সদরস্থ গোমদন্ডী ইসলামিয়া সি.মাদ্রাসায় পবিত্র মে’রাজুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা, ক্বেরাত, হামদ, নাত. আজান প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী, মিলাদ-ক্বিয়াম, আখেরী মুনাজাত ও তাবরুক বিতরন অনুষ্ঠান গতকাল রোববার সকাল সাড়ে ১০টা থেকে মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। খিদ্মতে ইসলাম বাংলাদেশের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এ মাহফিলে সভাপতিত্ব করেন, মাদ্রাসা অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মুফতি সৈয়দ মুহাম্মদ জসিম উদ্দিন তৈয়বী।
মাওলানা তানভিরুল ইসলামের সঞ্চালনায় মাহফিলে প্রধান অতিথি ছিলেন, অত্র মাদ্রাসা পরিচালনা পর্ষদের ভারপ্রাপ্ত সভাপতি এম জাকারিয়া। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপাধ্যক্ষ এ কে এম বোরহান উদ্দিন, মাওলানা হাচান চিশতি, মাওলানা সরোয়ার কামাল আলকাদেরী, জি এম ইয়াছিন, লোকমান হাকিম, গিয়াস উদ্দিন, মৌলানা মোহাম্মদ হাচান, মো. ওমর ফারুক, মাহফুজুল হক, মো, মুছা, মিনু আকতার ও মমতাজ বেগম প্রমূখ। সবশেষে প্রিয় নবী (সা.)’র প্রতি সালাত ও সালাম আদায়ের মাধ্যমে আখেরী মুনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ সৈয়দ মুহাম্মদ জসিম উদ্দিন তৈয়বী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদ্রাসা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ