Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুয়েত রাজ পরিবারের সদস্য কর্তৃক কুষ্টিয়ার ভেড়ামারায় মাদ্রাসা উদ্বোধন

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২২, ৪:৫৯ পিএম

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের মাধবপুর গ্রামে শনিবার দুপরে

কুয়েতি অর্থায়নে নির্মিত মদিনাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসা ভবন উদ্বোধন করা হয়েছে।

ভদ্রা চা পরিচালনা কমিটির সভাপতি রুবেল মাহমুদ রতনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাসদ সভাপতি হাসানুল হক এমপি।

বিশেষ অতিথি ছিলেন, কুয়েত রাজ পরিবারের অন্যতম সদস্য আব্দুল্লাহ সুলাইমান মোহাম্মদ ছলেহ্ আশ্বায়েজি, কুয়েতের সংস্থা রহমা ইন্টারন্যাশনাল-এর চেয়ারম্যান মোহাম্মদ যাছেম ইশা যাছেম আল কাচ্ছার,

এস এস টি এস কুয়েত-বাংলাদেশ এর কান্ট্রি ডিরেক্টর ডক্টর সাঈদ সাবরি আল রাঘব আলী, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা মমতাজ, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন ভেড়ামারা পৌরসভার মেয়র আনোয়ারুল কবির টুটুল

ও বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা পবন।
এ সময় বিজেএম কলেজের সাবেক অধ্যক্ষ আসলাম উদ্দিন, বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল ইসলাম, ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ প্রতাপ সিংহ ও সাংবাদিক সাইফুল ইসলাম, হৃদয় রায়হান -সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কুয়েতি অতিথিবৃন্দ ঢাকা থেকে হেলিকপ্টার যোগে বিজেএম কলেজ মাঠে এসে নামেন।
এ সময় হেলিকপ্টার দেখার জন্য শত শত উৎসুকব জনতা বিজেএম কলেজ মাঠে
ভিড় করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ