Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লা থেকে অপহৃত সেই মাদ্রাসা ছাত্র উদ্ধার, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২১, ৫:১২ পিএম

ফতুল্লার ভুইগড় থেকে অপহৃত মাদ্রাসা ছাত্র মোস্তাকিম (৬) কে ঢাকার সদরঘাট থেকে উদ্ধারসহ অপহরনের ঘটনার সাথে জড়িত অপহরনকারী ইব্রাহিম (১৯) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩’র সদস্যরা। বুধবার ভোরে ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনালের ১৩ নাম্বার গেইটের সামনে থেকে অপহৃত মাদ্রাসা ছাত্র কে উদ্ধারসহ অপহরনাকারীকে গ্রেপ্তার করে র‌্যাব-৩'র সদস্যরা।
তবে এ সময় পালিয়ে যেতে সক্ষম হয় অপহরনাকারীচক্রের অপর এক সদস্য বিল্লাল হোসেন (২২)। পরে গ্রেফতারকৃতকে ফতুল্লা মডেল থানায় সোপর্দ করা হয়।এ ঘটনায় মাদ্রাসার ছাত্রটির বাবা মো. শরিয়তুল্লাহ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন। মামলায় উল্লেখ্য করা হয়,বাদীর পুত্র মোসতাকিন ভুইগড় শান্তিধারা গিরিধারাস্থ আবরার মাদ্রাসার নুরানী বিভাগের ছাত্র।
চলতি মাসের ১৯ তারিখ বেলা ২ টার দিকে মাদ্রাসায় যাওয়ার পথে মাদ্রাসার সামনে থেকে গ্রেপ্তারকৃত ইব্রাহিম ও বিল্লাল হোসেন মোসতাকিন কে জোড় পূর্বক অপহরন করে নিয়ে যায়।অপহরনকালে মোসতাকিনের সাথে থাকা সিয়াম নামক এক বন্ধু বিষয়টি দেখে ফেলে।
একই দিন রাত নয়টার দিকে অপহরনকারীরা বাদীর মোবাইল ফোনে ফোন করে পঁচিশ হাজার টাকা দাবী করে। দাবীকৃত টাকা না পেলে বাদীর পুত্রকে হত্যা করা হবে বলে হুমকি প্রদান করে। অপহরনকারীরা নিজেদের পরিচয় গোপন করলে ও কন্ঠস্বর শুনে বাদী তা চিনতে পেরে অপহৃত মাদ্রাসার ছাত্র মোস্তাকিনের বন্ধু সিয়াম কে গ্রেফতারকৃতের ছবি দেখালে সে চিনতে পারে যে অপহরনকারী দুজনের মধ্য ইব্রাহিম একজন।
ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, র‌্যাব-৩'র সদস্যরা অপহৃত মাদ্রাসা ছাত্র উদ্ধারসহ এক অপহরনকারীকে গ্রেপ্তার করে থানায় সোপর্দ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদ্রাসা ছাত্র
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ