Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার ডি ভিলিয়ার্স ঝড়

| প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৮, ১২:২৬ এএম

স্পোর্টস ডেস্ক : এতদিন ভালো শুরু করেও ঠিক যেন চেনা ভঙ্গিমায় ছিলেন না এবি ডি ভিলিয়ার্স। অবশেষে ভয়ঙ্কর রূপে দেখা দিলেন প্রোটিয়া ব্যাটসম্যান। প্রতিপক্ষ দিল্লি ডেয়ারডেভিলস আরেকটু বড় লক্ষ্য দিলে হয়ত সেঞ্চুরিটাই পেয়ে যেতেন। দিল্লির দেয়া ১৭৫ রানের লক্ষ্য ৬ উইকেট ও ১২ বল হাতে রেখে পুরণ করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স রেঙ্গালুরু। ৩৯ বলে ১০টি চার ও ৫ ছক্কায় অপরাজিত ৯০ রান করেছেন ডি ভিলিয়ার্স।
২৯ রানে দুই ওপেনারকে হারানোর ধাক্কাটা বিরাট কোহলির সঙ্গে ৬১ রানের জুটিতে সামাল দেন ভিলিয়ার্স। কেহলি ২৬ বলে ৩০ রান করে ফিরলেও মান্দিপ সিংকে (৯ বলে ১৭*) নিয়ে বড় জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন ‘মিস্টার ৩৬০ ডিগ্রি’।
এর আগে বেঙ্গালুরুর চেন্নাস্বামী স্টেডিয়ামে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৭৪ রান করে দিল্লি। ৭ ছক্কা ও ৬ চারে ৪৮ বলে সর্বোচ্চ ৮৫ রান করেন ঋসব পন্ত। ৩ ছয় ও ৪ বাউন্ডারিতে ৩১ বলে ৫২ রান আনে শ্রেয়াস আয়ারের ব্যাট থেকে।
৫ ম্যাচে দ্বিতীয় জয়ে পয়েন্ট তালিকার পাঁচে উঠে এলো বেঙ্গালুরু। সমান ম্যাচে একমাত্র জয়ে তালিকার তলানিতেই রইলো দিল্লি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ