Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আচমকাই এলো খবরটি, আন্তর্জাতিক ক্রিকেট থেকে ডি ভিলিয়ার্সের অবসর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৮, ৬:২৪ পিএম

আইপিএলের চলতি মৌসুম শেষ করা এবি ডি ভিলিয়ার্স জানিয়ে দিলেন আন্তর্জাতিক ক্রিকেট খেলবে না আর! ‘ক্লান্ত’ এবিকে আর দেখা যাবে না দক্ষিণ আফ্রিকার জার্সিতে। আচমকাই এলো খবরটি।

আইপিএলে তার ব্যাটে রান উৎসব চললেও আবারও হতাশায় শেষ হয়েছে কুড়ি ওভারের এই প্রতিযোগিতা। ডি ভিলিয়ার্সের দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু থাকতে পারেনি শেষ চারে। তাই আগেভাগে আইপিএল শেষ হয়ে যাওয়া প্রোটিয়া ব্যাটসম্যান বুধবার হঠাৎই জানিয়ে দিলেন দক্ষিণ আফ্রিকার জার্সিতে আর খেলবেন না তিনি।

ওয়ানডে, টি-টোয়েন্টি ও টেস্ট- তিন ফরম্যাটকে বিদায় বলে দেওয়ার কারণে ‘ক্লান্তি’র কথা উল্লেখ করেছেন বর্তমান ক্রিকেটের অন্যতম সেরা এই ক্রিকেটার। ৩৪ বছর বয়সী এই ফরোয়ার্ড ভিডিও বার্তায় অবসরের ঘোষণায় বলেছেন, ‘আমি ক্লান্ত। তাই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ১১৪ টেস্ট, ২২৮ ওয়ানডে ও ৭৮ টি-টোয়েন্টি খেলার পর সরে দাঁড়ানোর এটাই সঠিক সময়।’ ক্রিকইনফো



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডি ভিলিয়ার্সের অবসর
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ