Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবারো মোস্তাফিজকে হারালেন সাকিব

| প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৮, ১২:৫৭ এএম

স্পোর্টস ডেস্ক : শেষ ওভার এবং শেষ বলের থ্রিলারে মোস্তাফিজুর রহমানের মুম্বাই ইন্ডিয়ান্সকে ১ উইকেটে হারিয়েছে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ। আইপিএলে এ নিয়ে তিনবারের মুখোমুখিতে প্রতিবারই মোস্তাফিজকে হারালেন সাকিব। এ নিয়ে দুই ম্যাচই জিতল হায়দরাবাদ। মুম্বাইয়ের হার দুটিতেই।
১৪৮ রানের লক্ষ্যে শেষ ওভারে দরকার ১১ রান, হাতে মাত্র ১ উইকেট। কাটিংয়ের প্রথম বলেই ছক্কা হাঁকিয়ে হিসাবটা সহজ করে নেন দীপক হুদা ২৫ এল ৩২। শেষ বলে দরকার ছিল ১ রান। কাছের ফিল্ডারদের মাথার উপর দিয়ে তুলে মেরে হিসাবটা মিলিয়ে নেন স্টাঙ্কেল।
৬.৫ ওভারে ঋদ্ধিমান শাহা (২০ বলে ২২) ও শেখর ধাওয়ানের (২৮ বলে ৪৫) ৬২ রানের জুটির পর হায়দরাবাদ পথ হারায় মায়াঙ্ক মার্কান্দের দুর্দান্ত লেগ স্পিনে (৪/২৩)। সাকিব ফেরেন ১২ বলে ১ চারে ১২ রান করে। এরপরও ম্যাচেই ছিল সাকিবের দল। কিন্তু মুস্তাফিজ ও বুমরাহর দারুণ এক স্পেলে ৫ উইকেট হাতে নিয়েও ১৮ বলে ১৫ রানের হিসাব মেলাতে হিমশিম খেতে হয় হায়দরাবাদকে। দুই ওভারে দুজনেই নেন দুটি করে উইকেট। এজন্য মুস্তাফিজের খরচ হয় ১ রান, বুমরাহর ৩। নিজের আগের তিন ওভারে ২৩ রানের খরচায় কেন উইলিয়ামসনের মূল্যবান উইকেটটি নেন কাটার মাস্টার। সব মিলে ২৪ রানে ৩ উইকেট।
এর আগে টস হেরে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৪৭ রান করে মুম্বাই। ৪ ওভারে মাত্র ১৩ রানে ১ উইকেট নেন রশিদ খান। সাকিব ৪ ওভারে ৩৪ রানে নেন ১ উইকেট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাকিব

১৩ অক্টোবর, ২০২২
৯ অক্টোবর, ২০২২
৮ অক্টোবর, ২০২২
৩০ সেপ্টেম্বর, ২০২২
২৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ