Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

থেকেও নেই সাকিব!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

বাংলাদেশ কেন ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচটা পাকিস্তানের সঙ্গে ভালো খেলল না, তার চাইতে বড় প্রশ্ন হয়ে দেখা দিয়েছে ক্রাইস্টচার্চে আগের দিন পৌঁছেও কেন সিরিজের প্রথম ম্যাচটা খেললেন না অধিনায়ক সাকিব আল হাসান?
দল সূত্র জানিয়েছে, যুক্তরাষ্ট্র থেকে দীর্ঘ ভ্রমণ করে আসা সাকিবকে এ ম্যাচে বিশ্রাম দিয়েছে টিম ম্যানেজমেন্ট। তার ওপর তার আসাটা স্বাভাবিকও ছিল না। দীর্ঘ ভ্রমণ তো বটেই, ট্রানজিট ভিসার জটিলতায় ঝক্কিও কম পোহাতে হয়নি। সব মিলিয়ে টিম ম্যানেজমেন্টের নাকি মনে হয়েছে, সাকিব খেললেও ক্লান্তির কারণে কোনো ‘ইমপ্যাক্ট’ হয়তো খেলায় ফেলতে পারবেন না। কাজেই বিশ্রামই ভালো। তবে সাকিব এদিন মাঠে ছিলেন ঠিকই। একা একা ব্যাটিং অনুশীলন করেছেন হ্যাগলি ওভালের নেটে। এরপর সন্ধ্যায় রানিং করেছেন। আজ দলের সবাই যদিও বিশ্রাম নেবেন, দলীয় অনুশীলন হবে না, তবু সাকিব মাঠে আসবেন। অনুশীলন করবেন। নিজেকে পরের ম্যাচের জন্য প্রস্তুত করবেন। সাকিব পরের ম্যাচে খেলবেনও। আগামীকাল স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে তার উপস্থিতিতে ভালো কিছু করতে পারবে বাংলাদেশ?



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: থেকেও নেই সাকিব!

৮ অক্টোবর, ২০২২
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ