Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

১৫ এপ্রিল বিএনপির মহাসমবেশ উপলক্ষে যুবদলের প্রস্তুতি সভা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বিএনপির রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ করার অনুমতি এখন পর্যন্ত পুলিশ না দিলেও যেকোন মূল্যে আগামী ১৫ এপ্রিল রাজশাহীর বিভাগীয় প্রতিবাদ মহাসমাবেশ সফল করার লক্ষ্যে বিএনপি ও তার অঙ্গ সংগঠন সমূহ তৎপরতা চালিয়ে যাচ্ছে। গতকাল থেকে শুরু হয়েছে পোস্টার বিতরণ। এরই অংশ হিসাবে গতকাল সকালে মহানগর বিএনপি কার্যালয়ে রাজশাহী মহানগর যুবদলের উদ্যোগে প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় রাজশাহী মহনগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইটের সভাপতিত্বেপ্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষযক সম্পাদক ও মহানগর বিএনপি’র সভাপতি সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল।
সাধারণ সম্পাদক মাহ্ফুজুর রহমান রিটনের পরিচালনায় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির ত্রান ও পূর্ণবাসন সম্পাদক ও রাজশাহী বি,এন,পির সাধারণ সম্পাদক জনাব শফিকুল হক মিলন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জনাব শাহীন শওকত খোকন, রাজশাহী মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, রুহুল আমিন বাবলু, নুরুজ্জামান টিটো প্রমুখ । এছাড়াও যুবদলের মহানগর ও ৪টি থানা এবং ৩৭টি ওয়ার্ডের সকল নেতানেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন ।
রাজশাহী যুবদলের নেতৃবৃন্দরা বলেন, আগামী ১৫ই এপ্রিল রাজশাহী মহানগর যুবদল রাজশাহীর মাটি জনসমুদ্রে রুপান্তরিত করবে এবং এই সমাবেশের দ্বারা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করবে এবং বাংলাদেশে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ