Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দোকান দখল নিতে লুটপাট-শ্লীলতাহানি

পুলিশের বিরুদ্ধে মামলা না নেয়ার অভিযোগ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

রাজশাহী নগরীর সাহেববাজার গুড়পট্টি এলাকায় একজন বিধবা মহিলার দোকানে দিনে দুপুরে হামলা চালিয়ে ৫ লক্ষাধিক টাকার মালামাল লুটপাট, শ্লীলতাহানি ও প্রাণনাশের হুমকি দিয়েছে স্থানীয় পিটারের নেতৃত্বে একদল সন্ত্রাসী দল। এ ঘটনায় অজ্ঞাতকারণে মামলা নিচ্ছে না বোয়ালিয়া থানা পুলিশ। গতকাল রোববার দুপুরে রাজশাহী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন ভুক্তভোগী রওশন আরা বেগম। এ সময় মায়ের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন তার দুই মেয়ে নাজনিন আহমেদ ও নাসরিন আকতার ইতি।
সংবাদ সম্মেলনে বলা হয়, বিধবা রওশন আরা বেগমের পরিবার দীর্ঘ ৬০ বছর যাবৎ সাহেববাজার গুড়পট্টি এলাকায় একটি দোকানের পজিশন কিনে গুড়ের ব্যবসা করছেন। স্বামী মারা যাওয়ার পর এই দোকানটিকে সম্বল করে তিনি তার সন্তানদের বড় করেন। হঠাৎ করেই কিছুদিন ধরে স্থানীয় মোজাম্মেলের ভাগ্নে টিকাপড়া এলাকার পিটার ৫ লক্ষ টাকার চাঁদা দাবি করে আসছিলো। এর জের ধরে গত শনিবার সকাল পৌনে বারোটার দিকে পিটার, আমানউল্লাহ ও এমরানের নেতৃত্বে একদল সন্ত্রাসী দোকানে হামলা চালিয়ে ভাঙচুর লুটপাটের চেষ্টা করে। এ সময় বাধা দেয়ার চেষ্টা করলে রওশন আরা বেগম ও তার মেয়েদের শ্লীলতাহানি করে এবং মেজো মেয়ে নাসরিন আকতার ইতি ও ছোট মেয়ে নাজনিন আহমেদ বাঁশ, কাঠের টুল দিয়ে পিটিয়ে আহত করে। তাৎক্ষণিকভাবে বোয়ালিয়া থানা পুলিশের নিকট অভিযোগ করা হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে পরে বোয়ালিয়া থানায় মামলা করতে চাইলে পুলিশ অজ্ঞাতকারণে মামলা নিচ্ছে না। অন্যদিকে হামলার পর রাতের আঁধারে দোকানের গেটের তালা ভেঙ্গে সমস্ত মালামাল লুটপাট করে নিয়ে গেছে ওই সন্ত্রাসী গ্রুপ। এ অবস্থায় অসহায় পরিবারটি তাদের বেঁচে থাকার অবলম্বণ দোকানটি বাঁচাতে আইন ও স্বরাষ্ট্র মন্ত্রাণালয়ের আশু হস্তক্ষেপ কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশের বিরুদ্ধে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ