Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

জিয়া পরিবার ও বিএনপিকে ধ্বংস করার পায়তারা -অ্যাড. তৈমুর আলম খন্দকার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

জিয়া পরিবার ও বিএনপিকে ধ্বংস করার পায়তারা করা হচ্ছে বলে মন্তব্য করেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাড. তৈমুর আলম খন্দকার। গতকাল রোববার দুপুরে রূপগঞ্জ প্রেসক্লাবে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ মন্তব্য করেন তিনি।

বিজ্ঞপ্তিতে তৈমুর আলম খন্দকার আরো বলেন, বিএনপির দুঃসময়ে নারায়ণগঞ্জ বিএনপিকে টিকিয়ে রাখতে সভা-সমাবেশ, আন্দোলনসহ দলীয় কর্মসুচী পালনে নেতৃত্ব দিয়ে যাচ্ছে খন্দকার পরিবারের সদস্যরা। এ কারনেই খন্দকার পরিবারের সদস্যদের একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে বর্তমান সরকার। শুধু তাই নয়, আজ খন্দকার বাড়িতে পুরুষ শুন্য। প্রতিদিন পুলিশ বাড়িতে হানা দিয়ে যাচ্ছে। না পেলে গালিগালাজ শুরু করে। খন্দকার পরিবারের কাজের লোক মেহেদী হাসান রাজুও রেহাই পায়নি মামলা থেকে। ভাগিনা রাশিদুর রহমান রাশুকে দেয়া হয়েছে অন্তত ৫০ থেকে ৬০টি মামলা। ছোট ভাই নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও মহানগড় যুবদল নেতা খোরশেদ আলম খন্দকারকে একের পর এক মামলা দেয়া হচ্ছে। ৩টি মামলা হাইকোর্ট থেকে জামিন নেয়া হলে আরো ৯টি মামলা দেয়া হয়েছে। সর্ব শেষ ২০১৩ সালের একটি রাজনৈতিক মামলায় এজাহার নামীয় আসামী না হলেও ওই মামলায় এক দিনের রিমান্ডে নেয় পুলিশ। বেগম খালেদা জিয়াসহ নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির তীব্র প্রতিবাদ জানান অ্যাড. তৈমুর আলম খন্দকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ