Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শহীদ লেঃ সেলিম শিক্ষালয় ও কালচারাল ইন্সটিটিউট’র উদ্যোগে ‘আন্তঃস্কুল চিত্রাঙ্কন’ প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টায় শহীদ লেঃ সেলিম শিক্ষালয় ও সেলিম কালচারাল ইন্সটিটিউট-এর উদ্যোগে ‘আন্তঃস্কুল চিত্রাঙ্কন প্রতিযোগিতা-২০১৮ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান স্থানীয় মধুবাগ মাঠে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে ঢাকা, মগবাজার এলাকার স্বনামধন্য স্কুল ও অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করেন। এরপর শহীদ লেঃ সেলিম শিক্ষালয় ও সেলিম কালচারাল ইন্সটিটিউট-এর ছাত্রছাত্রীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের অনারাবী অধ্যাপক সৈয়দ আবুল র্বাক আলভী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রশীদ আমিন, আদিল হোসেন প্রমুখ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর সিটিকর্পোরেশনের ৩৬ নং ওয়ার্ডের কাউন্সিলর তৈইমুর রেজা খোকন। চিত্রাঙ্কন প্রতিযোহিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিযোগিতা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ