Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এক সন্তানের জননীর বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৫ দিন অবস্থান

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদাদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ফরিদপুরের মধুখালী উপজেলার নওপাড়া ইউনিয়নের কাদিরপাড়া গ্রামের রওশন মোল্যার কন্যা রিয়া সুলতানা গোলাপী (২৭) নামে এক সন্তানের জননী প্রেমিকা বিয়ের দাবিতে প্রেমিক পিছলিয়ার গ্রামের মৃত. বারেক মোল্যার ছোট ছেলে হাসান মোল্যার (২০) বাড়িতে ৫দিন ধরে অবস্থান করছেন। প্রেমিক হাসান মোল্যা অবশ্য বাড়ি থেকে পালিয়েছেন।
সরোজমিনে জানা যায়, কাদিরপাড়া গ্রামের রওশন মোল্যার মেয়ে গোলাপী প্রায় দশ বছর আগে উপজেলার রায়পুর ইউনিয়নের চর-হাটঘাটা গ্রামের মুরাদের সাথে বিয়ে হয়। তারে ঘরে একটি কন্যা সন্তানও জন্ম নেয়। এরই মধ্যে মুরাদ বিদেশে চলে যায়। স্বামী বিদেশে যাওয়ার সুবাদে গোলাপী বাবার বাড়িতে এসে তার শিশু কন্যকে কাদিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি করেন। তিনি সেখানেই থাকেন। এরই মধ্যে আত্মীয়তার সুবাদে হাসান মোল্যার সাথে পরিচয় ঘটে। এক পর্যায়ে তাদের সাথে সম্পর্ক গড়ে উঠে। মন দেয়া নেয়ার এক পর্যায়ে তাদের দৌহিক সম্পর্কর সৃষ্টি হয়। তাদের মধ্যে বিয়ের সিদ্ধান্ত হয়। কিন্তু হাসান বিয়ে করতে তালবাহানা করলে গোলাপী নিজ মেয়েকে বাবার বাড়িতে রেখে গত সোমবার বিকেলে হাসানের বাড়িতে এসে অবস্থান নেন।
সরেজমিনে সাংবাদিকরা উপস্থিত হলে পুলিশ ভেবে প্রেমিকা পালিয়ে যায়। সাংবাদিক জেনে আবার তিনি ফিরে আসেন। কথা হয় প্রেমিকা গোলাপীর সাথে তিনি জানান, এক বছর ধরে হাছান মোল্যার সাথে তার প্রেম হয় এবং এক পর্যায়ে তাদের দৌহিক সম্পর্ক গড়ে উঠে। হাছানকে বিয়ে করে ঘর সংসার করার জন্য হাসানের বাড়িতে অবস্থান নিয়েছি কিন্তু হাসান মোল্যা পালিয়েছে। হাসানের একমাত্র অভিভাবক মা হাসুয়ারা বেগম হাসু জানান, আমার একমাত্র ছেলে সন্তান হাসান। ছেলে কোথায় আছে তিনি জানেন না। তবে প্রেমিকা গোলাপীর খাওয়া থাকার ব্যবস্থা তিনি নিজেই যা পারছেন করছেন বলে দাবি করেন।
নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান মোল্যার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি শুনেছি ঢাকায় থাকার কারণে ব্যবস্থা নেওয়া কষ্ট হচ্ছে। ঢাকা থেকে এসে ব্যবস্থা নেব।



 

Show all comments
  • জহির উদ্দিন ৩০ মার্চ, ২০১৮, ২:৪৪ পিএম says : 0
    কি দিন যে আসলো ! আরো কত কি যে দেখতে হবে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবস্থান

১১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ