Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাফত মজলিস নেতা ইঞ্জিনিয়ার অহিদুর রহমানের ইন্তিকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

খেলাফত মজলিস নারায়নগঞ্জ মহানগরীর সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব ইঞ্জিনিয়ার অহিদুর রহমান (৬৩) গতকাল শুক্রবার সকাল ১১টায় নারায়নগঞ্জ শহরের জামতলাস্থ নিজ বাসায় ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘ দিন যাবত দূরারোগ্য ব্রেন ক্যান্সারে ভুগছিলেন। তিনি স্ত্রী, ১ ছেলে, ৩ মেয়ে রেখে গেছেন।
বাদ আসর মাসদাইর বায়তুল মামুর জামে মসজিদে জানাজা শেষে মাসদাইর ছোট গোরস্তানে তার লাশ দাফন করা হয়েছে। জানাজায় খেলাফত মজলিসের শীর্ষ নেতৃবৃন্দ মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, শেখ গোলাম আসগর, এডভোকেট মোঃ মিজানুর রহমান, নারয়নগঞ্জ জেলা সভাপতি এবিএম সিরাজুল মামুন উপস্থিত ছিলেন জানাজায় ইমামতি করেন মরহুমের ছেলে মাওলানা নোমান। মরহুমের মৃত্যুতে খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের গভীর শোক প্রকাশ করে তার রুহের মাগফেরাত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলাফত

২০ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ