Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরার বিএনপি-জামায়াতের ১৮ নেতাকর্মী কারাগারে

| প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা:
সাতক্ষীরায় নাশকতার একটি মামলায় সাবেক সংসদ সদস্যসহ বিএনপি জামায়াতের ১৮ নেতা কর্মীকে কারাগারে প্রেরণ করেছে আদালত। গতকাল রোববার সাতক্ষীরা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ সাদিকুল ইসলাম তালুকদার জামিন না মঞ্জুর করেন কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
বিএনপি জামায়াতের এ ১৮ জন নেতাকর্মীর মধ্যে রয়েছেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাতক্ষীরা ৩ আসনের সাবেক সংসদ সদস্য কাজী আলাউদ্দীন। সাতক্ষীরা আদালতের কোর্ট পরিদর্শক অমল বিশ্বাস জানান, কালিগঞ্জ থানার জিআর ২৯১/ ১৭ নং (তারিখ-০৩/১২/১৭) নাশকতার একটি মামলায় বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক সংসদ সদস্য কাজী আলাউদ্দীন ও উপজেলা ছাত্রদলের সভাপতি রবিউল ইসলামসহ বিএনপি-জামায়াতের ১৮ নেতা-কর্মী নিম্ন আদালতে হাজির হওয়ার শর্ত সাপেক্ষে হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিনে ছিলেন। এরপর তাদের জামিনের মেয়াদ শেষ হলে হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী গতকাল রোববার তারা সাতক্ষীরা জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিনের প্রার্থনা জানালে আদালতের বিচারক মোঃ সাদিকুল ইসলাম তালুকদার তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ