Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইনুকে ইসলাম নিয়ে লেখাপড়া করতে হবে- ইসলামী আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৮, ৮:২২ পিএম | আপডেট : ৮:৩২ পিএম, ১৮ মার্চ, ২০১৮

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম বলেছেন, একজন প্রকৃত মুসলমান কখনও সন্ত্রাস করে না, দুর্নীতিবাজ হতে পারে না। ধর্ম ও রাজনীতি আলাদা থাকার কারণেই দেশে সন্ত্রাস ও দুর্নীতি বৃদ্ধি পায়। কিন্তু হাসানুল হক ইনু এ সত্য ও বাস্তবতাকে বুঝতে চান না। তারা ধর্মীয় রাজনীতির নিষিদ্ধের আস্ফালন করছে। ধর্মীয় রাজনীতি নিয়ে কথা বলার আগে তাদের ইসলাম নিয়ে লেখাপড়া করতে হবে। কারণ ইসলাম ও ইসলামিক রাজনীতি এক ও অবিচ্ছেদ্য অংশ।
তিনি রোববার হাজারীবাগ থানার ২২ নং ওয়ার্ড সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ওয়ার্ড সভাপতি তোতা মিয়ার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন নগর সহ-সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান সরকার, থানা সভাপতি ডা. মুজিবুর রহমান, সেক্রেটারি আবুল হাসান। অপর দিকে ওয়ারী থানার ৩৯নং ওয়ার্ড সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে নগর দক্ষিণের সেক্রেটারি মাওলানা এবিএম জাকারিয়া। বক্তব্য রাখেন নগর সাংগঠনিক সম্পাদক ডা. শহিদুল ইসলাম, থানা সভাপতি মতিউর রহমান, সেক্রেটারি সাইয়্যেদ রেদওয়ান প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ