Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামপুরে স্কুলের অনুষ্ঠানে হামলায় মামলা

| প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ইসলামপুর (জামালপুর) উপজেলা সংবাদদাতা:
জামালপুরের ইসলামপুর বলিয়াহদ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে হামলার দায়ে ইসলামপুর থানায় মামলা হয়েছে। এতে মো. রনি (১৮) নামের একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
মামলা সূত্রে জানা যায়, চিনাডুলী ইউনিয়নের বলিয়াদহ উচ্চ বিদ্যালয় আন্তর্জাতিক নারী দিবসে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে উপজেলার গংগাপাড়া গ্রামের সাহেব মিয়ার ছেলে মো. সোহেল মিয়ার (১৯) নেতৃত্বে একদল যুবক অনুষ্ঠানের কার্যক্রমকে বাধাগ্রস্ত করতে হামলা চালায়। কর্তৃপক্ষ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে অনুষ্ঠান সমাপ্ত করেন। অনুষ্ঠান শেষে ওই স্কুলের ছাত্র মো. শিপন মিয়া (১৩) বাড়ি ফেরার পথে পূর্বশত্রæতার জেরে আমতলী বাজারের পাশে তার পথরোধ করে মো. সোহেল মিয়াসহ সংঘবদ্ধ যুবকরা তাকে এলোপাতাড়ি আঘাত করে সটকে পরে। আহত শিপন মিয়াকে উদ্ধার করে ইসলামপুর স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন । এ ঘটনায় মো. শিপন মিয়া মা শিরিনা বেগম বাদী হয়ে মামলা করেছেন।
ইসলামপুর থানা ওসি শাহীনুজ্জামান খান জানান, বলিয়াদহ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠানের বিশৃঙ্খলার ঘটনায় একটি মামলা হয়েছে। এই মামলায় মো. রনি নামের একজনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনুষ্ঠান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ