Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মালদ্বীপ বিএনপির দোয়া অনুষ্ঠান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২২, ৭:৩৬ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেছে মালদ্বীপ বিএনপি। শুক্রবার (১৪ অক্টোবর) দেশটির ন্যাশনাল ইউনিভার্সিটির হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

মালদ্বীপ বিএনপির সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সউদিআরব বিএনপির আহ্বায়ক আহমেদ আলী মুকীব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সউদি আরব যুবদলের সভাপতি আব্দুল মান্নান, ব্যাংকার কাশেদুল ইসলাম, মালদ্বীপ বিএনপিসাধারণ সম্পাদক জহিরুল ইসলাম ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মালদ্বীপ বিএনপির সিনিয়র সহ সভাপতি নেহের মিয়া রানা, সহ-সভাপতি প্রবাসী ব্যবসায়ী মো. বাবুল হোসেন, মো. শাহ আলম, মো. ফারুক হোসেন, মো. জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক মো. খলিলুর রহমান শাহাজী, মো. আজাদ হোসেনসহ বিএনপির অঙ্গ সংগঠনের সিনিয়র নেতাসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার স্থানীয় প্রতিনিধিরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ