Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

টঙ্গীতে মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং ও কিশোর গ্যাং বন্ধে সচেতনতামূলক অনুষ্ঠান

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২২, ৪:০৬ পিএম

গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৯ নং ওয়ার্ড এরশাদনগর এলাকায় টঙ্গী পূর্ব থানা এবং সরকারি ও বেসরকারি স্কুল ঐক্য পরিষদের উদ্যোগে মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং ও কিশোর গ্যাং রোধে গণসচেতনতা মূলক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২১ নভেম্বর) সকালে ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক আহমেদের তত্ত্বাবধানে এরশাদনগর এলাকার টিডিএইচ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আশরাফুল ইসলাম (পিপিএম) এর সভাপতিত্ব ও বেসরকারি স্কুল ঐক্য পরিষদ টঙ্গী শাখার সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান দীপুর সঞ্চালনায় সচেতনতামূলক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিএমপি’র উপ-কমিশনার, (দহ্মিন) মোঃ মাহবুব-উজ-জামান।
এসময় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, অধ্যাপক ও চেয়ারম্যান, ভাষাবিজ্ঞান বিভাগ, ড.মুহাম্মদ আসাদুজ্জামান (ঢাকা বিশ্ববিদ্যালয়), বিশেষ বক্তা প্রফেসর মোঃ রফিকুল ইসলাম (অধ্যহ্ম, টঙ্গী সরকারি কলেজ)
বিশেষ অতিথি হিসেবে আরও উপস্তিত ছিলেন এডিসি হাফিজুল ইসলাম (টঙ্গী জোন), এসি মেহেদী হাসান দিপু (টঙ্গী জোন),জেলা শিহ্মা অফিসার রেবেকা সুলতানা, ৪৮,৪৯,৫০ নং ওয়ার্ড কাউন্সিলর নাসরিন আক্তার শিরিন, বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন আহমেদ, ওয়াল্ড ভিশন বাংলাদেশ, টঙ্গী আরবান প্রোগ্রাম এর টেকনিক্যেল কোঅরডিনেটর জনি রোজারিও, লরেন্স ফলিয়া, থানা শিক্ষা অফিসার শিখা বিশ্বাস, শিক্ষক প্রতিনিধিমোসলেহ উদ্দিন রাজীব, মোঃ রফিকুল ইসলাম, চান মিয়াঁ, মোঃ আবুল কালাম, জানে আলম, ৪৯ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি জুয়েল হোসেন জয় এবং ওয়ার্ডের সকল সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষিকা, ছাত্র, ছাত্রী, অবিভাবক ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সচেতনতামূলক অনুষ্ঠান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ