Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পুলিশের ফাঁদে ৩ ডাকাত, অস্ত্র উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৮, ৫:৫৩ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলায় পুলিশের পাতানো ফাঁদে আটক হয়েছে ৩ ডাকাত। এসময় তাদের কাছ থেকে একটি এলজি, একটি পাইপগান, পাঁচ রাউন্ড কার্তুজ, ডাকাতির কাজে ব্যবহৃত দুইটি লোহার কোরাবাড়ি, একটি মাংকি ক্যাপ ও দুইশ গ্রাম মোটা সুতা উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার দুপুরে আটককৃতদের কারাগারে প্রেরণ করা হয়। আটককৃতরা হলো, কোম্পানীগঞ্জ উপজেলার চরকার্কড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আবুল কালামের ছেলে তৈয়ব নবী প্রকাশ মিস্টার (৩০) একই এলাকার আব্দুর সাত্তারের ছেলে মিজানুর রহমান রুবেল (২২) ও ফেনী জেলার গোবিন্দপুর এলাকার কবির আহমদের ছেলে তাজুল ইসলাম (৩২)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ খবর পেয়ে পুলিশ তাদের সোর্স’এর মাধ্যমে আটককৃত ডাকাত দলের সাথে একত্রিত হয়ে ডাকাতি করবে বলে ওই দলকে খবর পাঠায়। এর উপর ভিত্তি করে একত্রিত হওয়ার উদ্দেশ্যে বুধবার দিবাগত রাত ২টার দিকে চরকার্কড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের একটি মাঠে অপেক্ষা করে আটককৃত তিন ডাকাত সদস্য। এসময় প্রথমে ওই মাঠে ছদ্মবেশে পুলিশের তিনজন সদস্য ডাকাত দলে সাথে একত্রিত হয়।
পরে কোম্পানীগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা মো. রবিউল হকের নেতৃত্বে ডাকাত দলকে ধাওয়া করে আটক করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি এলজি, একটি পাইপগান, পাঁচ রাউন্ড কার্তুজ, ডাকাতির কাজে ব্যবহৃত দুইটি লোহার কোরাবাড়ি, একটি মাংকিক্যাপ ও দুই’শ গ্রাম মোটা সুতা উদ্ধার করা হয়।
কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতির ঘটনায় একটি ও অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ