Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার সাথে দেখা কারাগারে বিএনপি নেতারা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৮, ৩:২০ পিএম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাথে দেখা করাতে কারাগারে ঢুকেছেন বিএনপির সিনিয়র নেতারা। বিকেল ৩টায় নাজিমউদ্দিন রোডের সাবেক কেন্দ্রীয় কারাগারে বিএনপি চেয়ারপার্সনের সাথে দেখা করতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে ৮ জন কারাগারে প্রবেশ করেছেন। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়া আরও রয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ড. আব্দুল মঈন খান, মীর্জা আব্বাস, আমির খসরু মাহমুদ চৌধুরী ও বিএনপি চেয়ারপার্সনের একান্ত সচিব এবিএম আব্দুস সাত্তার।
তবে এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত স্থায়ী কমিটির সদস্য লে. জে (অব.) মাহবুবুর রহমান ওও নজরুল ইসলাম খান কারাগারে এসে পৌছাননি। খালেদা জিয়ার সাথে দলের নেতাদের এই সাক্ষাতকে গুরুত্বপূর্ণ মনে করছেন দলের নেতাকর্মী, সাধারণ মানুষ থেকে শুরু করে রাজনৈতিক বিশ্লেষকরা। তারা মনে করেন, এই সাক্ষাতের পর বিএনপির নতুন কর্মসূচি থেকে শুরু করে রাজনৈতিক নীতিনির্ধারনী অনেক কিছুই আসবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ