Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পারভীন হত্যায় সিরিয়াল কিলার রসু খাঁসহ ৩ জনের মৃত্যুদণ্ড

চাঁদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৮, ১:৩০ পিএম

দেশব্যাপী আলোচিত সিরিয়াল কিলার রসু খাঁসহ ৩ জনকে মৃত্যুদণ্ড দিয়েছে চাঁদপুরের আদালত। মঙ্গলবার দুপুরে চাঁদপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক আবদুল মান্নান এই রায় প্রদান করেন।
অপর সাজাপ্রাপ্তরা হলো- জহিরুল ইসলাম ও ইউনুছ। এদের মধ্যে ইউনুছ পলাতক রয়েছে। সাজাপ্রাপ্তদের সবার বাড়ি ফরিদগঞ্জ উপজেলায়।
চাঁদপুরের অতিরিক্ত পিপি অ্যাড. সায়েদুল ইসলাম জানান, ২০১০ সালের ফরিদগঞ্জ থানায় দায়েরকৃত পারভীন হত্যা মামলায় এই রায় দেয়া হয়। ১১ হত্যার দায়ে অভিযুক্ত এই খুনি বর্তমানে চাঁদপুর জেলা কারাগারে আছে। তার বিরুদ্ধে দায়েরকৃত ৯টি মামলার একটির রায় হয়েছে আজ।
তিনি জানান, গার্মেন্টস কর্মী পারভীনকে প্রেমের ফাঁদে ফেলে রসু খাঁ ফরিদগঞ্জ উপজেলার খালপাড়ে নির্জন স্থান নিয়ে হত্যা করে।
চাঁদপুরের মদনা গ্রামের ছিঁচকে চোর রসু খান ভালবাসায় পরাস্ত হয়ে এক সময় সিরিয়ার কিলারে পরিণত হয়। ২০০৯ সালের ৭ অক্টোবর পুলিশের হাতে ধরা পড়ার পর এক এক করে তার লোমহর্ষক হত্যাকাণ্ডের চিত্র বেরিয়ে আসে। নিজের মুখে স্বীকার করে ১১ নারী হত্যার কথা। টার্গেট ছিল ১০১টি হত্যাকাণ্ড ঘটানোর। রসু যাদের হত্যা করেছে তারা সবাই ছিল গার্মেন্টস কর্মী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যুদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ