Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নবাবগঞ্জে দাবি আদায়ে মানববন্ধন ও স্মারকলিপি

| প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

নবাবগঞ্জ (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : গতকাল সোমবার দুপুরে সারাদেশের ন্যায় দিনাজপুরের নবাবগঞ্জে পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির আয়োজনে ছয় দফা দাবি আদায়ের লক্ষ্যে উপজেলা পরিষদ গেটে সড়কে মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার মো. মশিউর রহমানের বরাবরে স্মারকলিপি দিয়েছে। নবাবগঞ্জ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক শাহ জালাল জানান, পরিবার পরিকল্পনা অধিদফতরাধীন চার হাজার ৫০০ পরিবার পরিকল্পনা পরিদর্শক ও ২৩ হাজার ৫০০ জন পরিবার কল্যাণ সহকারীসহ ২৮ হাজার মাঠ কর্মচারী প্রতিনিধিত্বকারী সংগঠন বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির সদস্যগণ ১৯৭৬ সালে চাকরিতে যোগদানের পর থেকে অবর্ণনীয় বৈষম্য, বঞ্চনা ও যন্ত্রণা ভোগ করে আসছেন। তা নিরসনের নিমিত্তে কার্যকর পদক্ষেপ গ্রহণের জন্য ছয় দফা দাবি তুলে ধরা হয়। এ বিষয়ে দিনাজপুর জেলা কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান তথ্য ও প্রচার সম্পাদক মোতাহারুল ইসলাম জানান, দাবি মেনে নেয়া না হলে বৃহত্তর কর্মসূচি ঘোষণা দেবে পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি।
এ বিষয়ে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. মশিউর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, স্মারকলিপি পেয়েছি, যথাযথ কর্তৃপক্ষের কাছে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ