Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বিরলে জেলা প্রশাসকের বিদায় সংবর্ধনা

| প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : দিনাজপুরের বিরলে জেলা প্রশাসক মীর খায়রুল আলম এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে বিরল উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলানায়তনে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী জেলা প্রশাসক মীর খায়রুল আলম। এসময় তিনি বলেন, আমি যে খানেই থাকি দিনাজপুরের মানুষকে মনে রাখবো। দিনাজপুরে আমার ২ বছর ৮ মাস কার্যকাল। এখানে আমার অনেক অভিজ্ঞতা হয়েছে। এ অভিজ্ঞতা আমার চলার পথে কাজে লাগবে। তিনি সকলের নিকট দোয়া ও আর্শিবাদ কামনা করেন।
উপজেলা নির্বাহী অফিসার এ,বি,এম, রওশন কবীর এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আ ন ম বজলুর রশীদ, আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এম আব্দুল লতিফ, পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, অফিসার ইনচার্জ আব্দুল মজিদ প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা সমবায় অফিসার আব্দুস সবুর। অনুষ্ঠানের শুরুতে বিদায়ী জেলা প্রশাসক মীর খায়রুল আলমকে উদ্দেশ্য করে রবীন্দ্র সংগীত পরিবেশন করেন, আমন্ত্রিত বেতার ও টিভি শিল্পি আবু সাইদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ