Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

অস্ত্রের মুখে অপহৃত স্কুল ছাত্রী জেনিয়া চার মাসেও উদ্ধার হয়নি, শংকায় পরিবার

| প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহে অস্ত্রের মুখে অপহৃত নবম শ্রেনীর স্কুল ছাত্রী জেনিয়া জ্যোতি(১৪) চার মাসেও উদ্ধার না হওয়ায় শংকায় ভুগছেন পরিবার। এ ঘটনায় র‌্যাব-পুলিশের সহযোগীতা চেয়েছেন ভুক্তভোগী পরিবার।
নিখোঁজ জেনিয়ার পরিবার জানায়, সদর উপজেলার চূড়খাই সানরাইজ আইডিয়াল স্কুলের নবম শ্রেনীর ছাত্রী জেনিয়াকে গত বছরের ২৫ অক্টোবর অস্ত্রের মুখে জোড়পূর্বক প্রাইভেটকারে তুলে অপহরণ করে প্রভাবশালী মেহিদী হাসান। এ ঘটনার পর গত বছরের ২৯ অক্টোবর নারী শিশু নির্যাতন দমন আদালতে জেনিয়ার পিতা মোজাম্মেলন হোসেন সবুজ মামলা দায়ের করলে গ্রেফতারী পরোয়ানা জারী হয়। কিন্তু র্দীঘ সময়েও ওই স্কুল ছাত্রী উদ্ধার না হওয়ায় চলতি বছরের ২৬ ফেব্রæয়ারী ভিকটিম উদ্ধারে প্রার্থনা করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য কোতয়ালী মডেল থানা পুলিশকে নির্দেশ দেয় আদালত।
কোতয়ালী মডেল থানার ওসি মাহমুদুল হাসান বলেন, আদালতের নির্দেশনা পেয়েছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।
ভুুক্তভোগী জেনিয়ার পিতা মোজাম্মেল হোসেন সবুজ জানান, ঘটনার পর চার মাস অতিক্রম হলেও আমার মেয়ের কোন সন্ধান দিতে পারেনি প্রশাসন। এখন আমার মেয়ে জীবতি না মৃত তাও জানতে পারছি না। এ অবস্থায় গত ২৭ ফেব্রæয়ারী র‌্যাব-১৪ বরাবরে আমার অপহৃত মেয়ে উদ্ধারের জন্য প্রার্থনা করা হয়েছে।
এবিষয়ে র‌্যাব-১৪ এর অপরারেশন অফিসার এস.এম হাফিজুল ইসলাম বাবুল জানান, অভিযোগ পেয়েছি। যাচাই-বাছাঁই করে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।
র‌্যাবের অভিযানে ফেন্সিডিল, ইয়াবা, গাঁজাসহ আটক ৫
মাদারীপুর জেলা সংবাদদাতা : র‌্যাব -৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা মাদক বিরোধী বিশেষ অভিযানে গত বুধবার রাতে মাদারীপুরের কাঁঠালবাড়ি ফেরি ঘাট ও ফরিদপুরের ভাঙ্গা, শরীয়তপুরের জাজিরা থেকে বিপুল পরিমান ফেন্সিডিল, ইয়াবা ও গাজাসহ ৫ জনকে আটক করেছে। এ সময় ফেন্সিডিলসহ একটি কাভার্ড ভ্যান আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহৃত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ