Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কিশোরগঞ্জে শুরু ঢাকার প্রস্তুতি

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ যুব গেমস ঢাকা বিভাগীয় প্রস্তুতি শুরু হয়েছে কিশোরগঞ্জ জেলায়। ২০০ জন ক্রীড়াবিদকে নিয়ে গতকাল বিকেলে জেলার শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে শুরু হয় এই প্রস্তুতি। গত বছর ১৮-২৪ ডিসেম্বর ২১ টি খেলায় জেলা প্রতিযোগিতার মাধ্যমে যুবাদের এই মহাআয়োজনের যাত্রা শুরু করেছিলো বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশন। এর ধারাবাহিকতায় গত ৬-১৫ জানুয়ারি ৮টি বিভাগে বিভাগীয় প্রতিযোগিতা শেষ হয়। এখন জাতীয় পর্যায়ে ভালো করার লক্ষ্যে ৮টি বিভাগে এক যোগে প্রস্তুতি চলছে। এ্যাথলেটিকস, সাঁতার, হকি, বাস্কেটবল, বক্সিং, ভারোত্তোলন, জুডো এবং আরচ্যারীর বালক এবং বালিকা মিলিয়ে কিশোরগঞ্জ জেলার ৭৫ জনের পাশাপাশি ঢাকা বিভাগের অন্য জেলার খেলোয়াড়ও রয়েছেন আরো ১২০ জন। সব মিলিয়ে ১৪৫ জন বালক এবং ৫৫ জন বালিকার এই প্রশিক্ষণ চলবে আগামী ৪ মার্চ পর্যন্ত। ৫ দিন ব্যাপি এই প্রশিক্ষণ শেষে চূড়ান্ত দল গঠন করা হবে। যারা আগামী ১০ মার্চ থেকে শুরু হওয়া বাংলাদেশ যুব গেমস এর জাতীয় পর্যায়ের লড়াইয়ে অংশ নিবে।
এর আগে প্রশিক্ষণের উদ্বোধন করেন কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক তরফদার মোঃ আক্তার জামীল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এম এ আফজল। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশনের প্রতিনিধি এবং ক্রীড়া পরিদপ্তরের সহকারী পরিচালক জনাব তারিকুজ্জামান। অনুষ্ঠানের সভপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব এবং সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাদউদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রস্তুতি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ