Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির সম্মেলন বাস্তবায়ন করতে প্রস্তুতি সভা

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ৬:৪০ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আগামী ৮ অক্টোবর উপজেলা বিএনপির সম্মেলন বাস্তবায়ন করার লক্ষে উপজেলা, পৌর ও ১১ টি ইউনিয়নের নেতা কর্মীদের নিয়ে প্রস্তুতি সভা করেছে বিএনপি। শনিবার দুপুরে পৌর এলাকায় অস্থায়ী দলীয় কার্যালয়ে ওই প্রস্তুতি সভা করা হয়। পৌর বিএনপির সভাপতি ফিরোজ আহম্মেদ ভুলু'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা( উত্তর) বিএনপির সদস্য ও ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি প্রকৌশলী লুৎফুল্লাহেল মাজেদ বাবু।

আরো বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ-সভাপতি এড. কাজী শাহজাহান, সাজাহান জয়পুরি, শেফালী হামিদ, জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক হারুন অর রশীদ, যুগ্ম সম্পাদক জুলফিকার আলী টিপু, সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম ভূইয়া মনি, পৌর বিএনপির সহ-সভাপতি সালাউদ্দিন খুররম, সাধারণ সম্পাদক নূরে আলম জিকু, যুগ্ম সম্পাদক নুরুন্নবী, ময়মনসিংহ জেলা (উত্তর) যুবদলের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মিন্টু, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন নয়ন, পৌর যুবদলের সভাপতি আব্দুর রাশিদ, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শহীদ, উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি শামীম তালুকদার, সাধারণ সম্পাদক কামাল হোসেন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ফরহাদ হোসেন, সদস্য সচিব হারুন অর রশীদ, এছাড়াও ১টি পৌরসভা ও ১১টি ইউনিয়ন থেকে আসা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রস্তুতি সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ