Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপির ২৬৬ নেতাকর্মীর আগাম জামিন

| প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির কেন্দ্রীয় সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলামসহ দেশের বিভিন্ন জেলার ২৬৬ নেতাকর্মীকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। গতকাল সোমবার বিচারপতি ওবায়দুল হাসানের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চ, বিচারপতি এম ইনায়েতুর রহিমের নেতৃত্বাধীন বেঞ্চ ও বিচারপতি মো. হাবিবুল গণির নেতৃত্বাধীন বেঞ্চ বিএনপির নেতাকর্মীদের আগাম জামিন দেন।
আদালতে বিএনপির নেতাকর্মীদের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট জয়নুল আবেদীন, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, অ্যাডভোকেট সগীর হোসেন লিয়ন ও ব্যারিস্টার সানজিদ সিদ্দিকী। অ্যাডভোকেট সগীর হোসেন লিয়ন বলেন, পৃথক পৃথক আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা ও নরসিংদীর ৫১ জন, গাজীপুরের ৭৫ জন, যশোরের ৪০ জন, নারায়ণগঞ্জের ৪০ জন, চট্টগ্রাম ও সাতক্ষীরার ৬০ জন বিএনপির নেতাকর্মী হাইকোর্ট থেকে আগাম জামিন পেয়েছেন। গত ৮ ফেব্রয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে দেশের বিভিন্ন জেলায় এসব মামলা দায়ের করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ