Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

হাতিয়ায় ইউপি সদস্যের বাড়ীতে হামলা, শিশু’সহ আহত-৫

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৮, ৫:৫৫ পিএম

বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার সোনাদিয়া ইউনিয়নে আব্দুল বাতেন নামের এক ইউপি সদস্য (মেম্বার)’এর বাড়ীতে হামলার ঘটনা ঘটেছে। এসময় হামলাকারীরা বসত ঘরে ব্যাপক ভাঙচুর ও অগ্নিকান্ডের ঘটনা ঘটায়। হামলায় নারী ও শিশু’সহ ৫জন আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুর সোয়া ১টার দিকে ২নং ওয়ার্ড মাইজছরা গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলো, আব্দুল বাতেন মেম্বারের ভাই আব্দুল মন্নানের স্ত্রী রোকসানা আক্তার (২৫), ছেলে মেহেদি হাছান (১১), মেয়ে মেহজাবিন (২) ও ভাতিজি হাসনা আক্তার (১৪)’সহ ৫জন। আহতদের মধ্যে মেহজাবিন’এর অবস্থা আশংকাজনক।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে একদল দূর্বৃত্ত স্থানীয় ইউপি সদস্য আব্দুল বাতেন’এর বাড়ীতে অতর্কিত হামলা চালায়। এসময় তারা আব্দুল বাতেন’এর ঘরের কেঁচি গেইট ভেঙে ভিতরে ঢুকতে ব্যর্থ হয়ে পার্শ্ববর্তী তার ভাই আব্দুল মন্নানের ঘরে হামলা চালায়। হামলাকারীরা মন্নানের ঘরে ব্যাপক ভাঙচুর করে। পরে তারা ঘরে থাকা একটি মোটরসাইকেল ও আসবাবপত্র একত্রিত করে তাতে আগুন ধরিয়ে দেয়। এসময় হামলাকারীদের বাধা দিতে আসলে তারা নারী ও শিশু’সহ ৫জনকে পিটিয়ে জখম করে।

ক্ষতিগ্রস্ত আব্দুল মন্নান অভিযোগ করে বলেন, হামলাকারীরা সবাই বহিরাগত। তার ভাই মেম্বার ও আওয়ামী লীগ নেতা বাতেন’এর সাথে রাজনৈতিক বিরোধের জের ধরে তারা এই হামলার ঘটনা ঘটেছে। হামলায় অন্তত তার ৫লাখ টাকার ক্ষতি হয়েছে বলেও জানান তিনি। হাতিয়া থানার ওসি কামরুজ্জামান সিকদার হামলার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যাচ্ছেন।

 

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ