Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘ওয়েলকাম টু নিউ ইয়র্ক’সহ তিনটি ফিল্ম মুক্তি পাচ্ছে কাল

| প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

আগামীকাল বলিউডের ‘ওয়েলকাম টু নিউ ইয়র্ক’, ‘সোনু কে টিটু কি সুইটি’ এবং ‘পেরেশান পারিন্দা’ ফিল্ম চারটি মুক্তি পাচ্ছে।
রোমান্স কমেডি ‘ওয়েলকাম টু নিউ ইয়র্ক’ মুক্তি পাবে পূজা এন্টারটেইনমেন্ট ইন্ডিয়া লিমিটেড এবং উইজ ফিল্মসের ব্যানারে। প্রযোজনা করেছেন বাসু ভাগনানি, জ্যাকি ভাগনানি, দীপশিখা দেশমুখ, আন্দ্রে টিমিন্স, বিরাফ সারকারি এবং সাব্বাস জোসেফ। চাকরি তোলেতির পরিচালনায় অভিনয় করেছেন করণ জোহর, দিলজিত দোসাঞ্জ, সুশান্ত সিং রাজপুত, সোনাক্ষি সিনহা, রিতেশ দেশমুখ, লারা দত্ত, বোমান ইরানি, রানা দাগ্গুবাটি এবং অতিথি ভূমিকায় সালমান খান। সঙ্গীত পরিচালনা করেছেন সাজিদ আলি, ওয়াজিদ আলি, মিত ব্রাদার্স এবং শামির ট্যান্ডন।
‘সোনু কে টিটু কি সুইটি’ মুক্তি পাবে লব ফিল্মস এবং টি-সিরিজ সুপার ক্যাসেটস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যানারে। রোমান্টিক কমেডি ফিল্মটি প্রযোজনা করেছেন লব রঞ্জন, অঙ্কুর গার্গ, ভূষণ কুমার এবং কৃষণ কুমার। লব রঞ্জনের পরিচালনায় অভিনয় করেছেন কার্তিক আরিয়ান, নুশরাত ভারুচা, সানি সিং নিজ্জার, অলোক নাথ, বিরেন্দ্র সাক্সেনা, দীপিকা আমিন, আয়েশা রাজা, পবন চোপড়া এবং রাজেশ কৈস। হানস রাজ হানস এবং য্যাক নাইট সঙ্গীত পরিচালনা করেছেন। উল্লেখিত দুটি ছাড়া মুক্তি পাবে রোমান্স অ্যাকশন ‘পেরেশান পারিন্দা’; দেবেশ প্রতাপ সিংয়ের পরিচালনায় এতে অভিনয় করেছেন মিরাজ শাহ, সাকশি সিং এবং পঙ্কজ কুমার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিউ ইয়র্ক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ