Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছাত্রলীগের হামলার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৮, ১:৫২ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে বিক্ষোভ করেছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।
বৃহস্পতিবার সকালে রাজধানীর শাহবাগ থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে ছাত্রদল নেতারা অভিযোগ করেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে যৌন নিপীড়নবিরোধী শিক্ষার্থীদের নিপীড়ন ছাড়াও সারা দেশে ধারাবাহিকভাবে হত্যা-সন্ত্রাস-নৈরাজ্য সৃষ্টিতে লিপ্ত রয়েছে ছাত্রলীগ।
ঢাকা বিশ্ববিদ্যালয়ে নির্যাতনের ঘটনায় জড়িতদের অবিলম্বে বিচারের মুখোমুখি করার দাবি জানিয়েছেন ছাত্রদল নেতারা।
বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সহ সভাপতি আলমগীর কবির, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক শাহ্ নাওয়াজ, রিয়াদ মো. ইকবাল হোসাইন, সহসাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ, বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা রমিজ হায়দার, গাজী আবুবকর আরিফ, সাইফুল ইসলাম মহসিন, আতাউর রহমান, তৌহিদুর রহমান, শামিম রহমানসহ প্রমুখ।
অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন স্যার এফ রহমান হলের আহ্বায়ক আক্তারুজ্জামান আক্তার, যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেন, জিয়াউর রহমান হলের যুগ্ম আহ্বায়ক জিহাদুল রঞ্জু, সূর্যসেন হলের যুগ্ম আহ্বায়ক ইউনুস পিটু, জহুরুল হক হলের যুগ্ম আহ্বায়ক রিয়াদ রহমান, বঙ্গবন্ধু হলের যুগ্ম আহ্বায়ক গাজী মো. সাদ্দাম হোসেন, এসএম হলের যুগ্ম আহ্বায়ক রাজু আহমেদ এবং মুহসীন হলের যুগ্ম আহ্বায়ক মিনহাজ আহমেদ প্রিন্স প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদলের বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ