Inqilab Logo

শুক্রবার , ৯ জুন ২০২৩, ২৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ যিলক্বদ ১৪৪৪ হিজরী

১০ ডিসেম্বর বিএনপির সমাবেশে বিকল্পধারার সমর্থন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২২, ৬:৩৯ পিএম

আগামী ১০ ডিসেম্বর (শনিবার) বিএনপির ঢাকা বিভাগীয় মহাসমাবেশের প্রতি নিরঙ্কুশ সমর্থন এবং লড়াই সংগ্রামে ঐক্যবদ্ধভাবে রাজপথে আন্দোলনে থাকার অঙ্গিকার করছে বিকল্পধারা বাংলাদেশ। আজ বৃহস্পতিবার দলের প্রেসিডেন্ট প্রফেসর ডঃ নূরুল আমিন বেপারী ও মহাসচিব এডঃ শাহ্ আহমেদ বাদল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিএনপির প্রতি সমর্থন ও লড়াই সংগ্রামে ঐক্যবদ্ধভাবে রাজপথে আন্দোলনে থাকার অঙ্গিকারের কারণ হিসেবে বিকল্পধারা জানায়, বর্তমান ভোটার বিহীন সরকারের পদত্যাগ, সংসদ বাতিল করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে ভোটাধিকারের মাধ্যমে জনগণের নির্বাচিত সরকার প্রতিষ্ঠা, দ্রব্য মূল্যের বিভীষিকাময় উর্দ্ধগতি নিয়ন্ত্রণ, সরকার দলীয় লোকের অবাধ লুণ্ঠন, গুম, খুন, হত্যা, দখলদারিত্ব, দেশের প্রশাসন, বিচার বিভাগ সহ সকল সাংবিধানিক প্রতিষ্ঠান ধ্বংস করেছে। তাদের একদলীয় কর্তৃত্ববাদী শাসন হটিয়ে গণ আকাংখার বাংলাদেশ প্রতিষ্ঠার দাবীতে দীর্ঘদিন ধরে গণতান্ত্রিক আন্দোলনের নেতৃত্ব দানকারী সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রতি সমর্থন এবং লড়াই সংগ্রামে ঐক্যবদ্ধভাবে রাজপথে আন্দোলনের ঘোষণা দেয় দলটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ