Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাত্রদলের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা আহত ৫

প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নামে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ জেলা ছাত্রদল এ কর্মসূচির আয়োজন করে। ঝিনাইদহ জেলা ছাত্রদল এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, কর্মসূচি উপলক্ষে গতকাল দুপুর ১২টার দিকে শহরের কেপি বসু সড়ক থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি পোস্ট অফিস মোড়ে পৌঁছলে পুলিশ সেখানে বাধা দেয়। বাধা পেয়ে মিছিলকারীরা সেখানেই এক সংক্ষিপ্ত সমাবেশ করে। বিবৃতিতে বলা হয়, সমাবেশে জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম আনন বক্তব্য দেয়ার সময় ছাত্রলীগের নেতাকর্মীরা লাঠিসোটা ও ইট-পাটকেল নিয়ে হামলা চালায়। হামলায় জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মোস্তাক, নয়ন ও শাওনসহ ছাত্রদলের ৫ কর্মী আহত হয়। তাদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়। মিছিলে পৌর বিএনপির সভাপতি জাহিদুজ্জামান মনা, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু ও আবুল বাশার বাশি উপস্থিত ছিলেন।
সর্প দংশনে শিশুর মৃত্যু
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পাতবিলা গ্রামে বৃহস্পতিবার ভোরে সায়েম (৫) নামে এক শিশু সাপের কামড়ে মৃত্যু হয়েছে। সায়েম উপজেলার ৫নং শিমলা রোকনপুর ইউনিয়নের পাতবিলা গ্রামের প্রবাসি মোঃ মনিরুল ইসলামের ছেলে। প্রতিবেশি আলমগীর হোসেন জানায়, শিশুটি তার মায়ের সাথে ঘুমিয়ে ছিল। বৃহস্পতিবার ভোরের দিকে সাপের কামড় দিলে শিশুটি মৃত্যু যন্ত্রণায় ছটফট করতে থাকে। পরিবারের সবাই ঘুম থেকে উঠে মশারির মধ্যে একটি সাপ দেখতে পায়। এ সময় সাপটি পিটিয়ে মেরে ফেলা হয়। এর কিছুক্ষণ পর শিশুটিও মারা যায়। ৫নং শিমলা রোকনপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ গোলাম রসুল সায়েম নিহত হওয়ার ঘটনাটি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদলের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা আহত ৫
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ