Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিএমএম আদালতে ফখরুল-আব্বাস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২২, ৫:১৩ পিএম

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে গ্রেফতার দেখানোর পর আদালতে তোলা হয়েছে। শুক্রবার বিকাল সোয়া ৪টার দিকে গোয়েন্দা পুলিশ তাদের ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে নেওয়া হয়।

নয়াপল্টনে গত ৮ ডিসেম্বর পুলিশের ওপর বিএনপি নেতাকর্মীদের হামলার ঘটনায় নির্দেশদাতা হিসেবে এ দুই নেতাকে গ্রেফতার দেখানো হয়েছে।

এ বিষয়ে শুক্রবার দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান হারুন অর রশিদ জানান, বৃহস্পতিবার গভীর রাতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে গত ৮ তারিখের ঘটনায় তাদের নির্দেশদাতা হিসেবে গ্রেফতার দেখানো হয়েছে।

পরিবার ও দলের পক্ষ থেকে জানানো হয়, রাত ৩টার দিকে সাদা পোশাকের পুলিশ বিএনপির অন্যতম শীর্ষ এ দুই নেতাকে নিজ নিজ বাসা থেকে তুলে নিয়ে যায়। এরপর তাদের ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ