Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তাবলিগে গিয়ে মসজিদে আত্মহত্যা

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৮, ৩:৪৪ পিএম

ইসলামের দাওয়াত দিতে তাবলিগ জামাতে এসে যশোরে একটি মসজিদে মাফলার পেঁচিয়ে ‘আত্মহত্যা’করেছেন নাসির হোসেন (২২) নামে যুবক। আজ ভোরে যশোরের বেনাপোলের সাদীপুর গ্রামের বায়তুল নুর জামে মসজিদের সিঁড়ির রুমে তার ঝুলন্ত লাশ দেখতে পায় মুসল্লিরা।
আজ সকাল ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। বিষয়টি নিশ্চিত করে বেনাপোল বন্দর থানার এসআই মনির হোসেন জানান, নাসির কুমিল্লা জেলার দেবীদ্বার থানার নবীয়া বাদ গ্রামের কামরুল হাসানের ছেলে। তার বাড়িতে খবর পাঠানো হয়েছে। তাবলিগ জামাতের আমির বাবুল হোসেন বলেন, আমরা ১৫ সদস্যের তাবলিগ জামাতের একটি দল মঙ্গলবার কুমিল্লা থেকে রাত ১০টার দিকে বেনাপোলের সাদীপুর গ্রামের মসজিদে আসি। রাতে নামায শেষে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। ফজরের নামাযের জন্য ওঠে দেখি আমাদের সাথি নাসির নিজের মাফলার পেঁচিয়ে আত্মহত্যা করেছে। এলাকাবাসীর সহযোগিতায় থানায় খবর দিলে পুলিশ সকাল ৯ টার দিকে এসে লাশ থানায় নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ