Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে দুর্ধর্ষ ডাকাতি, গুলিবিদ্ধ ২

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৮, ১১:২০ এএম

সিলেটের ওসমানীনগরে আবারও দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতের গুলিতে দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাত দেড়টায় উপজেলার উসমানপুর গ্রামের হাফিজ সৈয়দ শাহজাহান মিয়ার বাড়িতে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দিবাগত রাত দেড়টার সময় সংঘবদ্ধ ১৩/১৪ জনের একদল ডাকাত দরজা ও তালা ভেঙ্গে হাফিজ সৈয়দ শাহজাহান ঘরে প্রবেশ করে। অস্ত্রের মুখে ঘরের সবাইকে জিম্মি করে হাত-পা ও চোখ-মুখ বেঁধে পেলে। এসময় ডাকাতরা প্রায় ২০ ভরি স্বর্ণ ও নগদ ৩৫ হাজার টাকা নিয়ে যায়। গ্রামে ডাকাত প্রবেশের খবর পেয়ে গ্রামের লোকজন ঘেরাও করতে চাইলে ডাকাতরা গুলি ছোড়ে। এ সময় ডাকাতের গুলিতে আহত হন ২জন। আহতরা হচ্ছেন, উসমানপুর গ্রামের সুরত আলীর ছেলে সায়েক আহমদ (৩৫) ও মফিজ উল্লার ছেলে কেয়ার টেকার আরিফ মিয়া (২৪)। আহতদের উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়। খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ওসমানীনগর থানার ওসি মো: সহিদ উল্লা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। আহতদের উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ