Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাটু‌রিয়ায় প্রেমিকার অনশন, প্রেমিকের আত্মহত্যা

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৭, ২:০০ পিএম

মানিকগঞ্জের সাটু‌রিয়ায় বিয়ের দাবি নি‌য়ে প্রেমিকা বাড়িতে অনশন কর‌ছি‌লো।
এ ঘটনায় প্রেমিকের মা প্রেমিককে বকাব‌কি ক‌রে ঘরের ভিতর আটকে রাখে। ঘরের ভিতরই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে প্রেমিক।
বৃহস্পতিবার সকালে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার তিল্লির চর গ্রামে এ ঘটনা ঘটে।
আত্মহত্যা করা প্রেমিক ইনাম আলী (১৮) সে সাটু‌রিয়া উপজেলা তিল্লী ইউনিয়নের ‌তিল্লীর চর গ্রামের মৃত হোসেন আলীর পুত্র।
এলাকাবাসী জানায়, উপজেলার তিল্লীর চর গ্রামের মৃত হোসেন আলীর ছেলে ইনাম আলীর সঙ্গে প্রতিবেশী সৌদি প্রবাসী নজরুল ইসলামের স্ত্রী মর্জিনা বেগমের পরকীয়ার সম্পর্ক ছিল। সম্প্রতি দুজনে বি‌য়ে কর‌তে বাড়ি থেকে পালিয়ে যায়। ত‌বে ম‌র্জিনার স‌া‌থে আরো ছেলেদের সম্পর্ক আছে ব‌লে ইনাম আলী তা‌কে বি‌য়ে ক‌রে নি।গতকাল বুধবার সকালে মর্জিনা বিয়ের দাবিতে ইনামের বাড়িতে এসে ওঠে। বিষয়‌টি সমাধান কর‌তে স্বজন ও প্রতিবেশীরা তাকে অনেক বুঝিয়েও বাড়ি থেকে নামাতে পারেননি। বিয়ে না করা পর্যন্ত সে বাড়ি থেকে বের হবেন না বলে সাফ জানিয়ে দেয়।
এদিকে বাড়িতে প্রেমিকার অনশনের খবরে গা ঢাকা দেন ইনাম। বুধবার মধ্যরাতে ইনাম আলী বাড়িতে ফিরলে তার মা তা‌কে বকাঝকা করে ঘরের বাইরে থেকে শিকল দিয়ে ভিতরে তা‌কে আটকিয়ে রাখে। বৃহস্পতিব‌ার ভো‌রের দি‌কে কোনো এক সময় তিনি ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
প‌রে সকালে ঘরের দরজা খুললে ভেতরে তার ঝুলন্ত লাশ দেখ‌তে পায় স্বজনরা।
তিল্লী ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য শুকুর আলী জানায়, মেয়েটি বাড়িতে ওঠার খবর শুনে তিনি ছেলের বাড়িতে দুই দফায় যান। তবে এ সময় ছেলেটি বাড়িতে ছিল না। মেয়েটি তাকে জানিয়েছে তাদের মধ্যে এক বছর ধরে প্রেম চলছিল। ইনাম আলী গত বছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে অকৃতকার্য হন। এক বোন দুই ভাইয়ের মধ্যে তিনি দ্বিতীয়। প্রবাসী নজরুল ইসলামের সঙ্গে তিন বছর আগে মর্জিনা বেগমের বিয়ে হয়।
সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান জানায়, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য মা‌নিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হ‌য়ে‌ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ