Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রসিক নির্বাচন সুষ্ঠু হবে -এরশাদ

রংপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৭, ৫:৪২ পিএম

আর মাত্র দু’দিন পরেই রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন। নির্বাচনে ভোট দিতে দু’দিন আগেই আজ সোমবার রংপুরে এসেছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। রংপুরে এসে তিনি নগরীর দর্শনায় অবস্থিত নিজ বাসভবন ‘পল্লী নিবাস’ এ অবস্থান নেন। সেখানে দুপুরে তিনি সাংবাদিকদের সাথে কথা বলেন। এসময় তিনি জানান, সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে কোনো ধরনের আশঙ্কা নেই, নির্বাচন সুষ্ঠু হবে। এ নিয়ে আশঙ্কার কিছু নেই।
জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ‘নির্বাচন সুষ্ঠু হবে। এ নিয়ে আমার কোনো আশঙ্কা নেই। কারণ এখানে কারচুপি করার কোন সুযোগ নেই। প্রত্যেক সেন্টারে আমাদের এত লোক থাকবে যে কেউ সিল মেরে নিতে পারবে না।
নির্বাচনে সাত মেয়র প্রার্থী থাকলেও মনোযোগের কেন্দ্র তিন জন। আওয়ামী লীগের সরফুদ্দিন আহমেদ ঝণ্টু, বিএনপির কাওসার জামান বাবলার সঙ্গে লড়ছেন জাতীয় পার্টির মোস্তাফিজার রহমান মোস্তফা।
মোস্তফা অনেক ভালো মানুষ। তার মত জনপ্রিয় এখানে কেউ নেই। সে সুখে-দুঃখে এখানকার সাধারণ মানুষের পাশে দাঁড়ায়।
জাতীয় পার্টির জন্য এই নির্বাচনকে গুরুত্বপূর্ণ আখ্যা দিয়ে জাপা চেয়ারম্যান এরশাদ বলেন, এই নির্বাচন জাতীয় নির্বাচনে প্রভাব পড়বে। কারণ, নির্বাচনে জিতলে নেতা কর্মীরা উজ্জীবিত হবে। জাতীয় পার্টির পালে হাওয়া লাগবে। আমাদের নেতাকর্মীরা সবাই এই নির্বাচনকে গুরুত্ব দিচ্ছে। নির্বাচনে জয়লাভ করলে আমাদের চলার পথটা সুগম হবে।
এর আগে তিনি বিমানযোগে সৈয়দপুর এসে পৌঁছলে দলীয় নেতাকর্মীরা তাকে অভ্যর্থনা জানান। পরে সেখান থেকে তিনি সড়ক পথে রংপুরের দর্শনা এলাকায় অবস্থিত নিজ বাসভবনে যান এবং ভোটের দিন পর্যন্ত সেখানেই থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ