Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে দুর্ধর্ষ ডাকাতি

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৭, ৫:২৮ পিএম

সিলেটের ওসমানীননগরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। গত বুধবার দিবাগত রাত প্রায় ৩ টার দিকে গোয়ালাবাজার ইউনিয়নের জায়ফরপুর গ্রামে মৃত আব্দুন নুর গজনভীর বাড়িতে ঘটনাটি ঘটেছে। এ সময় ডাকাতরা ২২ভরি স্বর্ণ ও নগদ ৫০ হাজার টাকাসহ প্রায় ১২লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
মৃত আব্দুন নুর গজনভীর ছেলে বদরুল ইসলাম গজনভী ও ভাতিজা মাওলানা আব্দুল মতিন গজনভী জানান, গত বুধবার দিবাগত রাত ৩টায় ১৫/১৬ জনের ডাকাত দল তাদের বসত ঘরের স্টিলের গেইটের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এদের কয়েকজন মুখোশ পড়া ছিল। ডাকাত দল ঘরে ডুকেই অস্ত্রে মুখে জিম্মি করে সবার হাত পা বেধে পেলে। এসময় ২২ ভরি স্বর্ণ, নগদ ৫০ হাজার টাকা ও ৪টি মোবাইল সেটসহ প্রায় ১২ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
খবর পেয়ে গতকাল বৃহস্পতিবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর থানা সার্কেল) মো: সাইফুল ইসলাম ও ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা ডাকাতির ঘটনাস্থল পরিদর্শন করেন।
ওসমানীননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সহিদ উল্যা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ডাকাতদের গ্রেফতার করার জন্য জোর তৎপরতা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ