Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় শ্যামলী পরিবহনের নৈশকোচে ডাকাতি

ভারতীয় নাগরিকের পাসপোর্টসহ যাত্রীদের মোবাইল ও টাকা লুট

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৭, ১:৩৯ পিএম

বগুড়ায় শুক্রবার রাতে লালমনিরহাটের বুড়িমারি থেকে ঢাকাগামী একটি নৈশকোচে ( ঢাকা-মেট্রো-ব-১০১২৮২ ) ডাকাতির ঘটনায় এক ভারতীয় নাগরিকের পাসপোর্টসহ কোচযাত্রীদের নগদ লক্ষাধিক টাকা ও বেশ কয়েকটি মোবাইল ফোন লুট হয়েছে ।
কোচ যাত্রীদের সূত্রে জানা যায় , ডাকাতির শিকার কোচটি শনিবার বিকেল সাড়ে ৩টায় লালমনিরহাটের বুড়িমারি থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয় । রাত আনুমানিক ১২টার দিকে কোচটি বগুড়ার শাজাহানপুর উপজেলার মাঝিড়া ক্যান্টনমেন্ট এলাকায় পৌঁছুলে যাত্রীবেশি ৭/৮ জন ডাকাত স্বরূপে আত্মপ্রকাশ করে সবাইকে চুপচাপ মোবাইল, মানিব্যাগ তাদের হাতে তুলে দিতে আদেশ করে । এসময় মনসুর আলী নামে একজন ভারতীয় নাগরিক নিজের পরিচয় দিয়ে রক্ষা পাওয়ার চেষ্টা করলে ডাকাতরা তার পাসপোর্টটিও ছিনিয়ে নেয় । যাত্রীরা জানিয়েছে , ডাকাতরা কমপক্ষে ৩০ টি মোবাইল ফোন সহ লক্ষাধিক নগদ টাকা লুট করেছে ।
কয়েক মিনিটের মধ্যে ছিনতাই শেষ করার পর কোচটি শেরপুর উপজেলার মির্জাপুরে পৌঁছুলে রাজাপুর নামক একটি নির্জন স্থানে ডাকাতরা চালককে কোচটি থামানোর নির্দেশ দিয়ে সেখানেই নেমে পড়ে । প্রথমে পুলিশ ডাকাতির ঘটনা অস্বীকার করলেও রবিবার দুপুরে শেরপুর থানায় এব্যাপারে মামলা দায়েরের জন্য প্রস্তুতি চলছে বলে স্বীকার করেন শেরপুর থানার ওসি তদন্ত বুলবুল আহম্মেদ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ