Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

টঙ্গীতে শিশুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৭, ৩:০০ পিএম

গাজীপুরের টঙ্গীতে সাকিব (৮) নামে এক শিশুকে গলা টিপে হত্যার অভিযোগে উঠেছে। এই ঘটনায় এক কিশোরকে আটক করেছে পুলিশ।
আজ বুধবার সকালে পুলিশ সাকিবের লাশ উদ্ধার এবং অভিযুক্ত রিয়াজকে (১৭) আটক করেছে। সাকিব নেত্রকোনার সুষমদূর্গাপুর থানার বিড়িসিঁড়ি এলাকার আলাল মিয়ার ছেলে। তার পরিবার টঙ্গীর খাপাড়া এলাকার ইসমাইলের বাড়িতে ভাড়া থাকে। সে টঙ্গীর ব্র্যাক স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।
আটক রিয়াজও পরিবারের সঙ্গে টঙ্গীর খাপাড়া এলাকায় ভাড়া থেকে হোসেন মার্কেট এলাকার একটি পোশাক কারখানায় চাকরি করত । তবে সম্প্রতি তার চাকরি চলে যায়।
গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাখাওয়াৎ হোসেন সাকিবের পরিবারের বরাত দিয়ে জানান, সাকিব ও রিয়াজের পরিবার পাশাপাশি বাড়িতে থাকত এবং সাকিব প্রায়ই রিয়াজের বাসায় আসা যাওয়া করত। সাকিব মঙ্গলবার সকালে রিয়াজের বাসায় গেলে সাকিবকে ঘর থেকে বের করে দেয় রিয়াজ। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।
এক পর্যায়ে রিয়াজ গলা টিপে শ্বাসরোধ করে সাকিবকে হত্যা করে। পরে তার লাশ খাটের নিচে লুকিয়ে রাখা হয়। এদিকে সাকিবকে খুঁজে না পেয়ে তার পরিবারের সদস্যরা সম্ভাব্য সবস্থানে খোঁজাখুঁজি ও এলাকায় মাইকিং করে।
তিনি আরো জানান, আজ সকালে রিয়াজের মা খাটের নিচে সাকিবের লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সাকিবের লাশ উদ্ধার এবং রিয়াজকে আটক করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ