Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে নির্মাণাধীন বাড়ীর দেয়াল ধসে একই পরিবারের ৩ শিশুসহ নিহত ৪, আহত ২

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৭, ৩:০৭ পিএম

নারায়ণগঞ্জ সদর উপজেলার পাগলা এলাকায় একটি নির্মাণাধীন বাড়ির দেয়াল ধসে একই পরিবারের তিন শিশুসহ চারজন নিহত হয়েছে।

সোমবার বেলা ১১টায় ফতুল্লার পাগলা শান্তিনিবাস এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হল-ওই এলাকার জসিম মিয়ার বস্তির ট্রাকচালক সাইফুলের শিশুকন্যা লামিয়া(১২), লাবনী(৪), লীমা(২) ও ফিরোজ মিয়ার ছেলে সাদেকুর রহমান (৪০)। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন এরা হলেন, ইউসুফ (৩০) ও মোস্তফা (৪০)। এদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১১টার দিকে জসিম মিয়ার বস্তির সামনে চাঁন মিয়ার বাড়ির ১০-১২ ফুট উচ্চতা দেয়াল ভাঙার সময় পাশে খেলা করছিল ওই তিন শিশু। এবং দেয়ালের পাশ থেকে হেঁটে যাচ্ছিলেন মোস্তফাসহ কয়েকজন। এ সময় দেয়ালটি ধসে পড়ে ওই শিশুসহ ৫ জন চাপা পড়ে। এতে শিশু লামিয়া ও লাবনী ঘটনাস্থলেই মারা যায় এবং আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চারজনকে হাসপাতালে নেয়ার পথে শিশু লীমা ও সাদেকুরের মৃত্যু হয়। আহত ইউসুফ (৩৫) ও মোস্তফাকে (৪০) টাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা জসিম মিয়ার বস্তিতে বসবাস করেন বলে জানান জসিম মিয়া।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন জানান, সকালে পাগলা শান্তি নিবাসের পাশে চাঁন মিয়ার বাড়ির পুরনো সীমানা প্রাচীর ভাঙ্গার কাজ চলছিল। এ সময় সেখানে খেলছিল তিন বোনসহ কয়েকজন শিশু। হঠাৎ দেয়াল ধসে পড়লে ঘটনাস্থলেই তিন বোনের মৃত্যু হয়। আর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় সাদেকুর রহমানের।ওসি বলেন, ময়নাতদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) মর্গে মরদেহগুলো পাঠানো হয়েছে। যদি কেউ এ বিষয়ে থানায় অভিযোগ করে তবে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেয়াল ধস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ