Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে দেয়াল ধসে ঝাল মুড়ি বিক্রেতা নিহত

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৯, ৯:১২ পিএম

ঢাকার কেরানীগঞ্জে বাড়ির সীমানা দেয়াল ধসে অজ্ঞাত পরিচয় এক ঝাল মুড়ি বিক্রেতা নিহত হয়েছে। আজ রোবার(০১ডিসেম্বর) দুপুর ২টার সময় দক্ষিন কেরানীগঞ্জের চুনকুটিয়া হিজলতলা এলাকায় এঘটনাটি ঘটে। নিহত ব্যক্তির আনুমানিক বয়স হবে ৬২ বছর । তার পরনে রয়েছে সাদা জামা ও চেক লুঙ্গি। পুলিশ খবর পেয়ে নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে
দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই মো: বাছিরর উদ্দিন জানান, নিহত ব্যক্তি ওই এলাকায় ঘুরে ঘুরে ঝাল মুড়ি বিক্রি করতেন। দুপুর ২টার সময় ওই ব্যক্তি মুড়ির ঝোলা কাঁধে তুলে জনৈক খবির উদ্দিনের বাড়ির পাশের একটি রাস্তা দিয়ে হেটে যাচ্ছিলেন । এসময় ওই রাস্তার পাশের খবির উদ্দিনের বাড়ির সীমানা দেয়াল হঠাৎ তার উপর ধসে পড়ে। এতে সে দেয়ালের নিচে চাঁপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। এলাকাবাসী ও আশেপাশের কোন মানুষই নিহত ব্যক্তির নাম পরিচয় কিছুই জানেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেয়াল ধসে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ