Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে স্কুলের দেয়াল ধসে পিতা পুত্রের মৃত্যু

প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর পাথরঘাটায় সেন্ট প্লাসিডস স্কুলের একটি পুরোনো দেয়াল ধসে গতকাল (বুধবার) দুপুরে পিতা-পুত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরও বেশ কয়েকজন পথচারী। নিহতরা হলেন- মাসুদুল হক (৪২) ও তার পুত্র তৌসিফ নাহিদ (১৪)। প্রত্যক্ষদর্শীরা জানান, সেন্ট প্লাসিডস স্কুলে সংস্কার কাজ চলছে। স্কেভেটর দিয়ে মাঠে খনন কাজ চলছিল। এ সময় কম্পনের কারণে স্কুলের মাঠের দিকে পুরোনো একটি দেয়াল ধসে পড়ে। দেয়াল চাপা পড়ে পিতা-পুত্রসহ বেশ কয়েকজন পথচারী আহত হন। গুরুতর আহত পিতা-পুত্রকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক (এএসআই) পঙ্কজ কুমার বড়ুয়া জানান, দেয়াল ধসে গুরুতর আহত বাবা ও ছেলেকে চমেক হাসপাতালের জরুরী বিভাগে আনা হলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন। নিহত মাসুদুল হক নগরীর বলুয়ার দীঘির পাড় এলাকার মৃত হাজী শফি সওদাগরের ছেলে। তৌসিফ নাহিদ নগরীর লামা বাজার স্কুলের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।
এ বিষয়ে সেন্ট প্লাসিডস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ব্রাদার প্রদীপ রোজারিও বলেন, এ ধরনের ঘটনা অপ্রত্যাশিত। আমরা খুবই মর্মাহত ও দুঃখিত। এক সপ্তাহ আগে মাঠের সংস্কার কাজ শুরু হয় বলে জানান প্রদীপ রোজারিও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে স্কুলের দেয়াল ধসে পিতা পুত্রের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ