Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় দেয়াল ধসে শিশুর মৃত্যু, আহত ২

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মে, ২০২২, ৬:২০ পিএম

খুলনায় ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির ( ওজোপাডিকো) দেয়াল ধসে তামিম শেখ নামে এক শিশু মারা গেছে। এ সময় আরও দুই শিশু আহত হয়েছে। আজ শুক্রবার (১৩ মে) সকাল সাড়ে ১১ টার দিকে নগরীর করিমনগর এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, খেলার সময় দেয়াল ধসে তিন শিশু আহত হয়। এরা হলো, করিমনগর এলাকার মিঠু শেখ এর ছেলে তামিম শেখ (৬), একই এলাকার মাসুদ রানার ছেলে ইয়ামিন (১০) ও রাব্বি (৮)। এদের মধ্যে তামিম ও ইয়ামিনের আঘাত গুরুতর হওয়ায় তাদের একটি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে গাজী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে দুপুর সাড়ে ৩ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তামিম শেখ মারা যায়। প্রাথমিক চিকিৎসা দিয়ে রাব্বিকে ছেড়ে দেয় হাসপাতাল।
সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মমতাজুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ওজোপাডিকো প্রধান কার্যালয় করিমনগর এলাকায় অবস্থিত। ওই অফিসের পেছনের দেওয়াল অনেক পুরাতন। এটি জরাজীর্ণ হয়ে গেছে। স্থানীয়রা কর্তৃপক্ষকে প্রাচীরটি সংস্কার করার জন্য বারবার অনুরোধ করেন। শুক্রবার সকালে ওই তিন শিশু অফিসের পিছনের একটি রাস্তায় খেলা করছিল। হঠাৎ প্রাচীরটি ভেঙ্গে তাদের গায়ের ওপরে পড়ে। এ সময় তামিম শেখ ও ইয়ামিন আঘাত প্রাপ্ত হয়। তামিমের আঘাত গুরুতর হওয়ায় তাকে প্রথমে খুমেক হাসপাতালে ও পরে গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
শিশু ইয়ামিনের বাবা মাসুদ রানা বলেন, ওজোপাডিকো কর্তৃপক্ষকে আমরা বারবার জানিয়েছি বিষয়টি কিন্তু তারা আমাদের কথায় কোন কর্ণপাত করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেয়াল ধসে মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ