Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভয় ভীতি প্রদর্শনের মাধ্যমে আ‘লীগ অবৈধ ক্ষমতা প্রলম্বিত করার অপচেষ্টা চালাচ্ছে: জার্মান বিএনপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৭, ৮:৫১ পিএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হয়রানী করতেই মিথ্যা মামলায় বারবার আদালতে নেয়া হচ্ছে বলে প্রতিবাদ জানিয়েছে বিএনপি জার্মান শাখা। গতকাল রবিবার বিএনপি জার্মান শাখার উদ্যোগে ফ্রান্কফোট শহরে ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা’র প্রতিবাদে এক প্রতিবাদ সভা করে। জার্মান বিএনপির সভাপতি দেওয়ান শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদ রেজার পরিচালনায় সভায় বাংলাদেশ থেকে ভিডিও লাইফে বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন এবং মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক শিরীন সুলতানা।
তারা বলেন, বর্তমান বাংলাদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আওয়ামী লীগ নামের বাকশালের প্রেতাত্বারা দখল করে আছে। গণতন্ত্র, মানবাধিকারকে পদ দলিত করে খুন, গুম, হত্যা, ভয় ভীতি প্রদর্শনের মাধ্যমে অবৈধ ক্ষমতা প্রলম্বিত করার অপচেষ্টা চালাচ্ছে। মেধাহীন দলীয় অনুগত্য লোক নিয়োগ দুনীতি-দূ:শাসনের মাধ্যমে রাষ্ট্রের মূল স্তম্ভগুলিকে ধ্বংসের দ্বার প্রান্তে এনে উপনিত করেছে। সরকার হিতাহীত জ্ঞান শুন্য হয়ে সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেছে। সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতিকে চরমভাবে হেনস্তা করছে। আমরা জার্মান প্রবাসী বাংলাদেশীরা বাংলাদেশ সরকারের এই চরম অগণতান্ত্রিক ও আইনের শাসনের পরিপন্থী কর্মকান্ড মেনে নিতে পারেনা। তাই আসুন সবাই ঐক্যবদ্ধ হয়ে হাসিনা সরকারের দূ:শাসনের বিরুদ্বে প্রতিবাদ প্রতিরোধ গড়ে তুলি।
অন্যআন্যের মধ্যে আরও বক্তব্য রাখেন আমজাদ হোসেন, মোজাম্মেল হক, সেলিম ব্যাপারী চন্চল, জুয়েল খান, কাউসার শামীম, জাহিদ হোসেন শ্যামল, শাখাওয়াত হোসেন সোহাগ, সেলিম রেজা, মন্জুর সরকার, দেলোয়ার হোসেন ঝন্টু, আসিফ ইকবাল ভূইয়া, নিয়াজ হাবিব, হায়াতুন্নবী রুমেল প্রমূখ.।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ