Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

গোদাগাড়িতে গলায় ফাঁস দিয়ে স্বামী স্ত্রীর আত্মহত্যা

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৭, ৫:০২ পিএম

রাজশাহীর গোদাগাড়িতে গলায় ফাঁস দিয়ে স্বামী স্ত্রী আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

আজ রোববার উপজেলার প্রেমতলী শেখেরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। প্রেমতলী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ বিষয়টি এ প্রতিবেদককে নিশ্চিত করেছেন।

আত্মহত্যাকারী ওই স্বামী স্ত্রী হলেন, শেখেরপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে শামিউল ইসলাম সানি (২৮) এবং তার স্ত্রী জিন্নাতুন নেসা নিপা (২৪)।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ১০ মাস আগে প্রেমতলীর শেখপাড়া এলাকার শহীদুল ইসলামের ছেলে সামিউল ইসলাম সানির সাথে ফরহাদপুর গ্রামের আব্দুল কুদ্দুসের মেয়ে জিন্নাতুন নেসা নিপার বিয়ে হয়। সেটি ছিল সানির তৃতীয় বিয়ে। বিয়ের পরে নিপা সানির বাড়তেই থাকতো।

রোববার সকাল ১০ টার দিকে তারা নিজ শয়ন কক্ষে ঢুকে দরজা বন্ধ করে দেয়। তারা দুজনেই ঘরের সিলিংয়ের সাথে ওড়না ঝুলিয়ে আত্মহত্যা করে। দুপুর দুইটার দিকে বাড়ির লোকজন বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেয়। পরে পুলিশ সেখানে উপস্থিত হয়।

গোদাগাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হিপজুল আলম মুন্সি বলেন, ঘটনা শুনেছি। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি আত্মহত্যা কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এ রিপোর্ট লিখার পূর্ব পর্যন্ত সময় লাশ উদ্ধার প্রক্রিয়া চালাচ্ছিল পুলিশ।



 

Show all comments
  • Ahmadullsh Shameem ২২ অক্টোবর, ২০১৭, ৭:১৮ পিএম says : 0
    অন্য কেহ এদের হত্যা করেছে বলে মনে হচ্ছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ