Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বামীর পরিবারের বিরুদ্ধে মিলার মানহানির মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৭, ১:২৭ পিএম | আপডেট : ৪:০৭ পিএম, ১৭ অক্টোবর, ২০১৭

কণ্ঠশিল্পী মিলা ইসলাম এবার তার স্বামী পারভেজ সানজারির পরিবারের বিরুদ্ধে আদালতে একটি মানহানির মামলা করেছেন। আজ মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারীর আদালতে তিনি হাজির হয়ে এ মামলা দায়ের করেন।

বিচারক মিলার জবানবন্দি গ্রহণ করে নথি পর্যালোচনায় পরে আদেশ দিবেন বলে জানিয়েছেন।

মামলায় মিলার দেবর এসএম রহমান, দেবরের বউ আফরোজা রহমান লাভনী, bd24live অনলাইনের সম্পাদক শাশুড়ি আফরোজা নাসিরকে আসামি করা হয়েছে। মামলায় আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করা হয়েছে।

মামলায় বলা হয়, আসামিরা পরস্পর যোগসাজসে গত ৭, ৯ ও ১০ অক্টোবর bd24live অনলাইনে মিলাকে নিয়ে বিভিন্ন মানহানিকার সংবাদ প্রকাশ করেছেন। যাতে তার সুনাম ক্ষুন্ন হয়।

উল্লেখ্য, এর আগে মিলা গত ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। মামলা দায়ের পরই সানজারিকে গ্রেপ্তার করে পুলিশ। বর্তমানে ওই মামলায় সে কারাগারে রয়েছেন।

মিলার দায়ের করা মামলায় বলা হয়, বিয়ের পর পর্যায়ক্রমে কয়েকবার এ ধরনের মারধরের ঘটনা ঘটেছে। সর্বশেষ গত ৩ অক্টোবর তাকে মারধর করা হয়। এর আগে তার স্বামী পাঁচ লাখ টাকা যৌতুক নিয়েছেন। আরও দশ লাখ টাকা দাবি করেছেন। টাকা না পেয়ে তার স্বামী তাকে মারধর করেছেন।

উল্লেখ্য, একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘদিন ধরে মিলার প্রেমের সম্পর্কের পর গত ১২ মে তারা বিয়ে করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানহানি মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ