Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

আসামি ছিনতাইয়ের চেষ্টা, গুলিবিদ্ধ ৮

কক্সবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৭, ৭:৫৯ পিএম

কক্সবাজারের মহেশখালী উপজেলায় কালারমারছড়া ইউনিয়নে স্থানীয় লোকজন পুলিশ ফাঁড়ি থেকে আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছে বলে জানা গেছে। এ ঘটনায় আটজন গুলিবিদ্ধসহ ১৫ জন আহত হয়েছে বলে সংশ্লিষ্টরা জানান। শুক্রবার দুপুরে কালারমারছড়া ইউনিয়নের সিএনজি অটোরিকশার এক চালককে গ্রেপ্তার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা আছে বলে জানা গেছে। প্রাথমিক অবস্থায় আসামির নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কালারমারছড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ওসমান বিন তারেকের নেতৃত্বে স্থানীয় পরিবহন শ্রমিক ও জনতা পুলিশ ফাঁড়িতে যায় আসামিকে ছাড়িয়ে আনার জন্য। এ সময় পুলিশের সঙ্গে কথা কাটাকাটি, ধস্তাধস্তি হয় শ্রমিক ও স্থানীদের। পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করা হয়। ফাঁড়ি থেকে আসামিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে বিক্ষুব্ধ লোকজন।

ইউপি চেয়ারম্যান তারেক অভিযোগ করেন, বিক্ষুব্ধ লোকজনের ওপর পুলিশ গুলি চালায়। এতে তিনিসহ ১৫ জন হন। এঁদের মধ্যে আটজন গুলিবিদ্ধ হয়েছেন।
মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ দাশ বলেন, পুলিশ ফাঁকা গুলি করেছে। চেয়ারম্যান তারেকের লোকজনই গুলি চালায়। নিজেদের গুলিতে তারা আহত হয়েছেন। তারা আসামি ছিনতাইয়ের চেষ্টা করছিলেন বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসামি ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ